নাইক্ষ্যংছড়িতে জনসচেতনতায় সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ টহল ও ত্রান বিতরণ

received_236387214225154.jpeg

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলাতে টহল দিচ্ছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি ও সেনাবাহিনীর মেজর মোয়াজ্জেম এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহলে অংশ নেয়।এতে উপস্হিত ছিলেন থানা’র পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন
শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নে আমতলী, চাকঢালা বাজার, চাকঢালা বিওপি, নাইক্ষ্যংছড়ি স্বাস্হ্য কমপ্লেক্স ও সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় টহল দেন এবং সচেতনতা মূলক বক্তব্য রাখেন ইউএনও সাদিয়া আফরিন কচি ও মেজর মোয়াজ্জেম।

সকাল থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদরসহ গ্রামাঞ্চলের দোকানপাট বন্ধ ও বাজারে লোক সমাগম কমে গেছে। দুপুরের দিকে সেনা সদস্যরা ও উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন মাঠে আসার পর পরই নাইক্ষ্যংছড়ি সদরের প্রধান সড়ক একেবারে ফাঁকা হয়ে যায়।

ইউএনও সাদিয়া আফরিন কচি ও মেজর মো: মোয়াজ্জেম হোসেন এপ্রতিবেদক জানান, বিদেশ থেকে ফেরত আসা ব্যক্তির অবস্থান নির্ণয় ও তাদের নিজ নিজ অবস্থানে কোয়ারেন্টিন নিশ্চিত করা এবং সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থার জন্য স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনী মুল লক্ষ্য।

এছাড়াও কর্মহীন ও শ্রমজীবী মানুষকে উপজেলা প্রশাসানের উদ্যেগে ত্রাণ বিতরণ করা হয়েছে