কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬ জন

Cox-Model-67.jpg

প্রেস বিজ্ঞপ্তিঃ  কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ০৬ জনকে আটক করেছে। গত ০২/০৪/২০২০ ইং তারিখ সকাল হতে ০৩/০৪/২০২০ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচাজর্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোঃ মাসুম খান, পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম, এসআই আরিফ উল্লাহ, এসআই জালাল উদ্দিন ভুঁইয়া সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-০৩(০৪)২০২০ ইং ধারা-আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ দ্রুত বিচার আইনের ৪ (১) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

১। ইব্রাহিম (৩৫) পিতা-মৃত ইসমাইল, সাং-দক্ষিন মেহের ঘোনা, থানা ও জেলা-কক্সবাজার।
২। মোঃ রজমান (২০) পিতা-শফি আলম, সাং-চাঁন্দেরঘোনা, থানা ও জেলা-কক্সবাজার।
৩। নুরুল আজিম, পিতা-লাল মিয়া, সাং-চাঁন্দের ঘোনা, থানা ও জেলা-কক্সবাজার।
কক্সবাজার সদর মডেল থানার নন এফ আই আর, পুলিশ আইনের ৩৪ ধারা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
১। মোঃ ফরহাদ, পিতা-মোহাম্মদ হোসাইন, সাং-বাইনা কাটা, হোছন এর বাড়ী, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজর।
২। শাহাদাত হোসেন ভুইয়া, পিতা-সাইফুল ইসলাম, সাং-গোয়াইন খালী, সেকান্দারের বাড়ী, থানা-বরুড়া, জেলা-কুমিল্লা।
৩। মোঃ জসিম, পিতা-নুর মোহাম্মদ, সাং-বাইন্যাকাটা, হারবাং, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।