শৈলকুপায় সহস্রাধীক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Shailakupa.jpeg

রামিম হাসান, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা প্রান্তিক ও দরিদ্র-দিনমুজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে সামনে রেখে বুধবার দিনব্যাপী এ খাদ্য সামগ্রী বিতরণ করেন শৈলকুপা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু ।

সামাজিক দুরত্ব বজায় রেখে সকালে পৌর এলাকার ঝাউদিয়া আশ্রয়ণ প্রকল্প, হল মার্কেট, সাতগাছি, বালিয়াডাঙ্গা, হাবিবপুর, কবিরপুর, শ্রী রামকৃষ্ণ মিশন সহ বিভিন্ন স্থানে দিনমজুর, শ্রমিকসহ খেটে খাওয়া সহ¯্রাধীক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

শিকদার ওয়াহেদুজ্জামান ইক জানান, তিনি ব্যাক্তিগত ভাবে অর্থ দিয়ে দরিদ্র মানুষের মাঝে এই খাদ্য-সামগ্রী কিনে দিয়েছেন।
মহামারী ও মৃত্যুঝুকির করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নানা পদক্ষেপে প্রান্তিক আয়ের কিছু মানুষ এখন অনেকটা বেকার হয়ে পড়েছে। এমন দু:সময়ে অভাবীদের মাঝে চাল-ডাল সহ খাদ্যসামগ্রী বিতরণ করায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ধন্যবাদ জানিয়েছেন তরুণ রাজনীতিক, সমাজসেবক শিকদার ওয়াহেদুজ্জামান ইকু কে ।

সংগঠক ইকু জানান, এমন কাজে উৎসাহ যুগিয়েছে শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি শৈলকুপার সাংসদ বীরমুক্তিযোদ্ধ আব্দুল হাই ।
ক্রিড়া সংগঠক ইকু জানান আগামীতেও অবহেলিত এই পৌরবাসীকে সেবা করে যাবেন । পৌর নাগরিকদের সুখে-দু:খে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।