বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

সভাপতি মুজিবর, সাঃ সম্পাদক সাজেদুর ও সাংগঠনিক সম্পাদক তাজিন।
Benapoole-1.jpg

ইয়ানূর রহমান : বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচন (২০২০-২০২২) সম্পন্ন হয়েছে।
সোমবার (১৩ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের নিজস্ব ভবনে এ ভোটে সাধারণ ভোটারা তাদের ভোট দেন।

ষ্টাফ এসোসিয়েশনের ১ হাজার ৭শত ২১ জন ভোটারের মধ্যে ১ হাজার ৫ শত ৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট গণনা শেষে রাত ১১ টার সময় নির্বাচন কমিশনার এ ভোটের পূর্নাঙ্গ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি মুজিবর রহমান। তিনি চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ৮৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল ইসলাম রিপন ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ৬৭৭ ভোট। সাঃ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাজেদুর রহমান। তিনি মই প্রতীক নিয়ে পেয়েছেন ৮৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন তরবারী প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬৭ ভোট। সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন বর্তমান সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তাজিন। তিনি চমশা প্রতীক নিয়ে পেয়েছেন ৮০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসানুর রহমান হাতুড়ী প্রতীক নিয়ে পেয়েছেন ৭৪৯ ভোট।

অন্যান্য বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মোঃ কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, শ্রম ও সদস্য কল্যান সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসিম, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাষ্টম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, বন্দর বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ বিল্লাহ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী , কার্যনির্বাহী সদস্য ইসমাইল শেখ, আসাদুজ্জামান আসাদ, আব্দুস সাত্তার, হাসান আলী।

এবারের নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদের ও মুজিবর-নাসির সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ নির্বাচনে ব্যাংক বিষয়ক সম্পাদক পদে হায়দার আলী বাস প্রতীক নিয়ে সর্বোচ্চ ১১২৬ ভোট পেয়েছেন ও কার্যনির্বাহী সদস্য পদে ইসমাইল শেখ সর্বোচ্চ ৮৭১ ভোট পেয়েছেন।