আপডেটঃ
নির্বাচনী প্রচারণার শুরুতেই সহিংসতায় নিহত ১গায়েবি মামলা, আটক ও রিমান্ড ফৌজদারি ও মানবতাবিরোধী অপরাধআজ পুলিশের দুই এসআই হত্যা মামলার রায়ছেড়া দ্বীপে নীল-সবুজের হাতছানিপরপুরুষের সঙ্গে দীপিকার ‘ঘনিষ্ঠ’ ভিডিও ভাইরাল!ভেনিজুয়েলায় পৌঁছাল রাশিয়ার ২ পরমাণু বোমারু বিমানআজ ডিজিটাল বাংলাদেশ দিবসরামু উপজেলা বিএনপির সভাপতি ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলামহিলাদের অধিকার আদায় ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন : শিরিন রহমাননৌকায় ভোট দিলে গরীবের অধিকার নিশ্চিত হবে-এমপি বদিগিয়াস উদ্দিন কাদের চৌধুরীসহ ৫০০ বিএনপি নেতাকর্মীর জামিনটাইগারদের হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজকর্ণফুলীর ব্রিজঘাটে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ পথসভায়- ‘এই নৌকা আপনাদের কর্ণফুলী উপজেলা উপহার দিয়েছে’ফখরুলের নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০নির্বাচনী উত্তাপ যেন উত্তপ্ত না হয়: সিইসি

সাংসদ বদির হুমকি ধমকি ও পুলিশের কারণে নির্বাচনের পরিবেশ অশান্ত হয়ে উঠেছে -শাহজাহান চৌধুরী

Shahjahan-Chy.jpg

ফারুক আহমদ, উখিয়া:

প্রধান নির্বাচন কমিশনারের উদ্দেশ্য করে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের বিএনপির মনোনীত প্রার্থী সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগের দলীয় সাংসদ আবদুর রহমান বদি বিভিন্ন সভা সমাবেশে প্রকাশ্য হুমকি ধমকি সহ বিএনপির দলীয় নেতাকর্মী ও ধানের শীষ মার্কার সমর্থকদেরকে গ্রাম ছেড়ে চলে যাওয়ার জন্য হুংকার দিচ্ছে। নৌকা মার্কায় যারা ভোট দিবে না এমন ভোটারদের নামও তালিকা তৈরীর নির্দেশ দিয়েছে সাংসদ বদি। শাহজাহান চৌধুরী আরো বলেন, টেকনাফের ওসি প্রদীপ কুমার দাশ ও আওয়ামীলীগের দলীয় ক্যাডার প্রতিদিন রাতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বাড়ীতে হামলা এবং ভাংচুর চালাচ্ছে। বর্তমানে উখিয়া-টেকনাফে নির্বাচনের কোন সুষ্ট পরিবেশ নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণের লক্ষে লেভেল ফিল্ড প্লেনিং নিশ্চিত করার জন্য দাবী জানানো হয়।

শুক্রবার (৭ ডিসেম্বর) টেকনাফ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী বাসভবনে প্রবীন বিএনপি নেতা মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা বিএনপির সদস্য মেম্বার সোলতান আহমদ, টেকনাফ বিএনপির সহ-সভাপতি যথাক্রমে মেম্বার হাশেম, মেম্বার জালাল আহমদ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, টেকনাফ পৌর বিএনপির সভাপতি মেম্বার আব্দু রাজ্জাক। উখিয়া বিএনপির সভাপতি উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোক্তার আহমদ, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক তহিদুল আলম তহিদ, বিএনপি নেতা যথাক্রমে আক্তার হোসেন বাবুল, শাহাদৎ হোসেন, মেম্বার মোহাম্মদ আলী, টেকনাফ যুবদল সভাপতি এডভোকেট হাসান ছিদ্দিকী, আবছার কামাল নোবেল, নুরুল আমিন, ছৈয়দ হোসেন মেম্বার, আব্দুল হক মেম্বার, ছাবের আহমদ, ছৈয়দ আহমদ, শ্রমিকদলের সোলতান আহমদ, মোহাম্মদ কায়ুম, ওসমান, স্বেচ্ছাসেবক দলের কায়ুম প্রমূখ।

Top