আপডেটঃ
নির্বাচনী প্রচারণার শুরুতেই সহিংসতায় নিহত ১গায়েবি মামলা, আটক ও রিমান্ড ফৌজদারি ও মানবতাবিরোধী অপরাধআজ পুলিশের দুই এসআই হত্যা মামলার রায়ছেড়া দ্বীপে নীল-সবুজের হাতছানিপরপুরুষের সঙ্গে দীপিকার ‘ঘনিষ্ঠ’ ভিডিও ভাইরাল!ভেনিজুয়েলায় পৌঁছাল রাশিয়ার ২ পরমাণু বোমারু বিমানআজ ডিজিটাল বাংলাদেশ দিবসরামু উপজেলা বিএনপির সভাপতি ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলামহিলাদের অধিকার আদায় ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন : শিরিন রহমাননৌকায় ভোট দিলে গরীবের অধিকার নিশ্চিত হবে-এমপি বদিগিয়াস উদ্দিন কাদের চৌধুরীসহ ৫০০ বিএনপি নেতাকর্মীর জামিনটাইগারদের হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজকর্ণফুলীর ব্রিজঘাটে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ পথসভায়- ‘এই নৌকা আপনাদের কর্ণফুলী উপজেলা উপহার দিয়েছে’ফখরুলের নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০নির্বাচনী উত্তাপ যেন উত্তপ্ত না হয়: সিইসি

আলমগীর ফরিদই কক্সবাজার-২ আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী

Alamgir-Mahfuj..jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী:

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজার-২ আসনে শেষপর্যন্ত আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন।
ঢাকা থেকে বিএনপির মনোনয়নের সাথে জড়িত স্থায়ী কমিটির প্রবীণ সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন শুক্রবার রাত আটটায় এ প্রতিবেদককে এতথ্য নিশ্চিত করেছেন।

২৩ দলীয় জোটের শরীক সংগঠন জামায়াত ইসলামীর প্রার্থী, জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল বর্তমানে কারাবন্দী এ.এইচ.এম হামিদুর রহমান আযাদের জন্য আসনটি জোটগতভাবে বরাদ্দ রাখা হলেও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করায় নির্বাচন কমিশনের আইন অনুযায়ী তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে পারছেননা।

এ.এইচ.এম হামিদুর রহমান আযাদকে এখন নির্বাচন করতে হলে স্বতন্ত্র প্রতীক নিয়েই নির্বাচন করতে হবে। এজন্য তিনি তাঁর দাখিলকৃত মনোনয়নপত্রেও স্বতন্ত্র প্রার্থীর প্রতীক বরাদ্দ চেয়েছেন। এ অবস্থায় নির্বাচনে বিজয়ী হওয়ার স্বার্থে একই আসনের সাবেক সংসদ সদস্য আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে বিএনপি, ২৩ দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসাবে চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে বলে ডঃ খন্দকার মোশাররফ হোসেন এ প্রতিবেদককে জানিয়েছেন।

এদিকে, কক্সবাজার-২ আসনে আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ চুড়ান্ত মনোনয়ন পাওয়ার খবরে মহেশখালী-কুতুবদিয়ায় বিএনপি’র নেতাকর্মী-সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বইছে।

Top