আপডেটঃ
নির্বাচনী প্রচারণার শুরুতেই সহিংসতায় নিহত ১গায়েবি মামলা, আটক ও রিমান্ড ফৌজদারি ও মানবতাবিরোধী অপরাধআজ পুলিশের দুই এসআই হত্যা মামলার রায়ছেড়া দ্বীপে নীল-সবুজের হাতছানিপরপুরুষের সঙ্গে দীপিকার ‘ঘনিষ্ঠ’ ভিডিও ভাইরাল!ভেনিজুয়েলায় পৌঁছাল রাশিয়ার ২ পরমাণু বোমারু বিমানআজ ডিজিটাল বাংলাদেশ দিবসরামু উপজেলা বিএনপির সভাপতি ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলামহিলাদের অধিকার আদায় ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন : শিরিন রহমাননৌকায় ভোট দিলে গরীবের অধিকার নিশ্চিত হবে-এমপি বদিগিয়াস উদ্দিন কাদের চৌধুরীসহ ৫০০ বিএনপি নেতাকর্মীর জামিনটাইগারদের হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজকর্ণফুলীর ব্রিজঘাটে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ পথসভায়- ‘এই নৌকা আপনাদের কর্ণফুলী উপজেলা উপহার দিয়েছে’ফখরুলের নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০নির্বাচনী উত্তাপ যেন উত্তপ্ত না হয়: সিইসি

দুর্দান্ত জয়ে শেষ ষোলতে বার্সেলোনা

bersalona.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্স: বুধবার লিওনেল মেসিকে ছাড়াই মাঠে নেমেছিল বার্সেলোনা। তাতেও কালচারাল লিওনেসার বিপক্ষে বড় জয় পেতে কোন অসুবিধা হয়নি কাতালানদের। এদিন ক্যাম্প ন্যুতে লিওনেসাকে ৪-১ গোলে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল। এর আগে প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে ১-০ গোলে জিতেছিল তারা। ফলে ৫-১ এর অগ্রগামীতায় দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয় বার্সার।

বার্সেলোনার হয়ে জোড়া গোল করেছেন ড্যানিশ সুয়ারেজ। একটি করে গোল করেন মুনির ও ম্যালকম। লিওনেসার হয়ে একমাত্র গোলটি করেন ইয়ুসেপ সেনে।

এদিন ঘরের মাঠে গোলের খাতা খুলতে খুব বেশি সময় নেয়নি বার্সেলোনা। ম্যাচের ১৮ মিনিটে ডি-বক্সে ইভান রাকিতিচের পাস থেকে বল পেয়ে তা প্রতিপক্ষের জালে জড়ান মুনির এল হাদ্দাদি। আর ২৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ।

বিরতির কয়েক মিনিট আগে দারুণ এক হেডে গোল করে ব্যবধান ৩-০তে নিয়ে যান ম্যালকম। বিরতি থেকে ফিরে একটি গোল শোধ করে লিওনেসা। ম্যাচের ৫৪ মিনিটে দলের হয়ে একমাত্র গোলটি করেন ইয়ুসেপ সেনে।

সর্বশেষ ম্যাচের ৭০ মিনিটে অতিথিদের কফিনে চতুর্থ ও শেষ পেরেকটি ঠোকেন সুয়ারেজ। ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি।

বার্সেলোনা ছাড়া শেষ ষোল নিশ্চিত করেছে আথলেতিকো মাদ্রিদ, সেভিয়া, ভিয়ারিয়াল।

Top