আপডেটঃ
নির্বাচনী প্রচারণার শুরুতেই সহিংসতায় নিহত ১গায়েবি মামলা, আটক ও রিমান্ড ফৌজদারি ও মানবতাবিরোধী অপরাধআজ পুলিশের দুই এসআই হত্যা মামলার রায়ছেড়া দ্বীপে নীল-সবুজের হাতছানিপরপুরুষের সঙ্গে দীপিকার ‘ঘনিষ্ঠ’ ভিডিও ভাইরাল!ভেনিজুয়েলায় পৌঁছাল রাশিয়ার ২ পরমাণু বোমারু বিমানআজ ডিজিটাল বাংলাদেশ দিবসরামু উপজেলা বিএনপির সভাপতি ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলামহিলাদের অধিকার আদায় ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন : শিরিন রহমাননৌকায় ভোট দিলে গরীবের অধিকার নিশ্চিত হবে-এমপি বদিগিয়াস উদ্দিন কাদের চৌধুরীসহ ৫০০ বিএনপি নেতাকর্মীর জামিনটাইগারদের হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজকর্ণফুলীর ব্রিজঘাটে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ পথসভায়- ‘এই নৌকা আপনাদের কর্ণফুলী উপজেলা উপহার দিয়েছে’ফখরুলের নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০নির্বাচনী উত্তাপ যেন উত্তপ্ত না হয়: সিইসি

চাকরি দেবে বিটিএমএ

BTMA.jpg

ওয়ান নিউজ ডেক্স: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন(বিটিএমএ)। প্রতিষ্ঠানটি স্কিল ফর ইমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রজেক্টের জন্য ‘অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (এও)’ পদে নিয়োগ দেবে। নির্বাচিত প্রার্থীকে গাজীপুরে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার

পদসংখ্যা : যোগ্যতা ভিত্তিক প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারবেন।  এই পদে আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা এবং কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে দক্ষতা থাকতে হবে। প্রার্থীর আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে।

বেতন ভাতা : পদটির জন্য বেতন ৪৫ হাজার টাকা

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা তাদের (career.btmaseip.org.bd) ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা চাইলে বিডিজবস অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ৮ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Top