আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

পাতলা গেমিং ল্যাপটপ আনলো ডেল

Laptop-1.jpg

cof

ওয়ান নিউজ ডেক্সঃ হালকা-পাতলা গেমিং ল্যাপটপ আনলো ডেল। এটি এলিয়েনওয়্যার সিরিজের ল্যাপটপ। মডেল এলিয়েনওয়্যার এম১৫। ১৫ ইঞ্চি ডিসপ্লের এই গেমিং ল্যাপটপের ওজন মাত্র ২.১৭ গ্রাম।

ডেল দাবি করছে নতুন এই ল্যাপটপ আগের থেকে  ২০ শতাংশ হালকা এবং ১৪ শতাংশ পাতলা।

ল্যাপটপটিতে ১৭ ঘণ্টা ব্যাকআপ পাওয়া যাবে। দুটি আলাদা আলাদা রঙে ল্যাপটপটি বাজারে পাওয়া যাচ্ছে।

ডিভাইসটির দাম ১২৯৯ ডলার। ২৫ অক্টোবর থেকে আন্তর্জাতিক বাজারে ল্যাপটপটি পাওয়া যাবে।

ম্যাগনেশিয়াম অ্যালয় বডির এই ল্যাপটপের ১০৮০ পিক্সেল রেজুলেশন পাওয়া যাবে। ডিসপ্লের চারপাশে রয়েছে ন্যারো বেজেল। সঙ্গে থাকছে ব্যাকলিট কি-বোর্ড।

ল্যাপটপের ভেতরে রয়েচে অষ্টম প্রজন্মের ইনটেল কোর আই ফাইভ প্রসেসর। কোর আই সেভেন প্রসেসর ভার্সনেও ল্যাপটপটি পাওয়া যাবে। গ্রাফিক্সের জন্য এতে রয়েছে এনভিডিয়া জিও ফোসৃ জিটিএক্স ১০৬০ ওসি গ্রাফিক্স কাড।

১৬ জিবি র‌্যামের এই ল্যাপটপে ১ টেরাবাইট হার্ডডিক্স এবং ১ টেরাবাইট এসএসডি রয়েছে।

Top