আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

চ্যাম্পিয়ন কিশোরদের প্রত্যেকে পেলেন চার লাখ করে

FD.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গত ২৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় করে বাংলাদেশ। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে চ্যাম্পিয়ন দলের ২৩ খেলোয়াড়কে চার লাখ করে ও ১১ জন কর্মকর্তাকে দুই লাখ করে পুরস্কারের চেক তুলে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুর্নামেন্টে বাংলাদেশ এবার দ্বিতীয়বারের মতো শিরোপা জয় করে। বাংলাদেশের কিশোররা এবার অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ পর্বে মালদ্বীপকে ৯-০ গোলে ও নেপালকে ২-১ গোলে হারায় বাংলাদেশের ছেলেরা। সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। এই ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতায় ছিল। পরে টাইব্রেকারে ৪-২ গোলে জয় তুলে নেয় বাংলাদেশের ছেলেরা।

ফাইনাল ম্যাচে বাংলাদেশের প্রকিপক্ষ ছিল পাকিস্তান। এই ম্যাচে বাংলাদেশ জয় পায় টাইব্রেকারে। ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতা ছিল। পরে টাইব্রেকারে ৩-২ গোলে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

Top