আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

চার শিল্পীর কণ্ঠে আইয়ুব বাচ্চুর গান

Bashu.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আইয়ুব বাচ্চু স্মরণে দেশের বিভিন্ন চ্যানেলে অনেক অনুষ্ঠান হয়েছে। এবার বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ দেখা যাবে আইয়ুব বাচ্চু স্মরণে গান। দেশের এই রক লিজেন্ডকে গানে গানে স্মরণ করবেন ডি রকস্টারখ্যাত শুভ, কর্নিয়া, বৃষ্টি ও তানভীর তারেক। অনুষ্ঠানটির উপস্থাপক আনজাম মাসুদ ‘ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু’র পরিকল্পনা করেছেন। আইয়ুব বাচ্চুকে নিয়ে সাড়ে ১১ মিনিটের এই নতুন সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ।

আনজাম মাসুদ বলেন, ‘আমরা সাধারণত পরিবর্তন ম্যাগাজিন অনুষ্ঠানে তিনটি গান রাখি। কিন্তু বাচ্চু ভাই স্মরণে এই আয়োজনের জন্য একটি গান বাদ দিয়েছি। এ প্রজন্মের চারজন গায়ক-গায়িকা নিয়ে দেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তিকে সম্মাননা জানানোর জন্য এই আয়োজন করেছি। যাঁরা এই আয়োজনের অংশ হয়েছেন, তাঁরা কোনো না কোনোভাবে আইয়ুব বাচ্চুর সঙ্গে জড়িত ছিলেন। আশা করছি, আমাদের এই আয়োজন দর্শকদের পাশাপাশি আইয়ুব বাচ্চুর ভক্তদেরও ভালো লাগবে।’

‘পরিবর্তন’-এ তানভীর তারেক ‘ফেরারি এই মনটা আমার’, ডি রকস্টার শুভ ‘কেউ সুখী নয়’, কর্নিয়া ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ আর বাংলাদেশি আইডলের বৃষ্টি ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ গানটির অংশবিশেষ গাইবেন। শেষে চারজন একসঙ্গে গাইবেন আইয়ুব বাচ্চুর আরেকটি জনপ্রিয় গান ‘উড়াল দেব আকাশে’ গানটি।

ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ আইয়ুব বাচ্চুকে নিয়ে নির্মিত এই আয়োজন দেখানো হবে ১৮ নভেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর। শাহরিয়ার হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

Top