আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আ’লীগে ৯ ঘণ্টায় ১৭শ’ মনোনয়ন ফরম বিক্রি

AL-2.jpg

ওয়ান নিউজঃ  মাত্র ৯ ঘণ্টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের ১ হাজার ৭শ’ মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

শুক্রবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের এ তথ্য দেন।

তিনি বলেন, ‘সকাল থেকে নেতারা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। সন্ধ্যা ৭টা পর্যন্ত ১ হাজার ৭শ’ ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে ৫টি জমা পড়েছে।’

শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর প্রথম দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। তার হয়ে ওবায়দুল কাদের দুটি ফরম সংগ্রহ করেন। এরপর নোয়াখালী-৫ আসনের জন্য তিনি নিজের ফরমও সংগ্রহ করেন।

রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে। এজন্য সেখানে ৮টি বুথ খোলা হয়েছে।

সকাল থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অনেক সম্ভাব্য প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ফলে ধানমন্ডি ৩/এ সড়ক ও আশপাশের এলাকায় দিনভর ছিল উপচে পড়া ভিড়। দলীয় কর্মীদের চাপে অফিসে ঢুকতে বেশ বেগ পেতে হয়েছে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের।

এর আগে গতকাল বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

তফসিল অনুযায়ী, আগামী ১৯ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। আর ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ করা হবে।

Top