আপডেটঃ
চট্টগ্রামে নেবুলাইজার ও ভেজিটেবল কাটার মেশিনে ২ কেজি স্বর্ণ সহ আটক ১সেনাবাহিনীতে অফিসার পদে নিয়োগডিমেরিট পয়েন্টের সাথে জরিমানাও গুনতে হচ্ছে সাকিবকেতাপসের প্রশংসায় সানি লিওনবিনোদনের এক অনবদ্য আয়োজন-গৌহাটি শিলংশীতকালীন গোসলে ৯ ভুল‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’সব পক্ষের অংশগ্রহণ ছাড়া নির্বাচন কার্যকর হবে নাযশোরের নারাঙ্গালীতে প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী জখমহঠাৎ শেখ সুজাতের বাসায় রেজা কিবরিয়ামানুষের সাথে কথা বলার দিকনির্দেশনাজাতীয় প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল, সম্পাদক ফরিদাপ্রতিযোগিতা মানে প্রতিহিংসা নয়: সিইসিবর্তমান সরকার ইসলামের সরকারঃ এমপি বদিগণ মানুষের অধিকার আদায় করতে ধানের শীষে ভোট দিন : এড. শামীম আরা স্বপ্না

চকরিয়া-কক্সবাজারে গায়েবী মামলায় লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির তীব্র নিন্দা

bnp-logo.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

চকরিয়া ও কক্সবাজার সদর মডেল থানায় বিএনপি নেতাকর্মীদের নামে ‘গায়েবী’, ‘মিথ্যা’, উদ্ভট, রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল এবং জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এই ধরণের ন্যাক্কারজনক ও অমানবিক ঘটনা নি:সন্দেহে গভীর উদ্বেগজনক। ন্যূনতম কোনে সত্যতা ও প্রমাণ না থাকলেও বিএনপি নেতাকর্মীদের এই ধরণের বানোয়াট ও হাস্যকর মামলায় প্রতিদিন জড়ানো হচ্ছে।’ গায়েবী মিথ্যা মামলায় নেতাকর্মীদের গ্রেফতার, বাসা-বাড়িতে তল্লাশী ও হয়রানি বন্ধ করে মামলা প্রত্যাহারের জোর দাবি জানান নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া ও কক্সবাজার পৌর বিএনপির সহ-সভাপতি আবুল কাশেমসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবি জানান।

Top