আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১৬ আসামী গ্রেফতার

Model-Thana.jpg

ওয়ান নিউজঃ ৭ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই তৈমুর ইসলাম, এসআই সুজন চন্দ্র নাথ, এসআই রাসেল আহমেদ,  এএসআই দ্বীন মোহাম্মদ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন- ০১। মোঃ আবুল কাশেম, পিতা- মৃত আহমদ হোসেন, সাং-খুরুশকুল রাস্তার মাথা কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সরোয়ার কামাল, পিতা- মৃত আি মর হাকিম, সাং- দক্ষিণ হাজী পাড়া ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। জাকির হোসেন,পিতা- আব্দুল করিম, সাং- মোদিরাবাদ তারাবুনিয়া, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুর, ০৪। মোঃ মিলন ডালি, পিতা- মোতাহার ডালি, সাং- গাবা থানা- বানুুরী পাড়া, জেলা- বরিশাল, ০৫। আহাদ, পিতা- আঃ মান্নান, সাং- বাকরিকান্দি, থানা-শিবচর, জেলা- মাদারিপুর, ০৬। আঃ বাছেত, পিতা- রুহুল আমিন খান, সাং-শংকরপুর, থানা-কাউখালী, জেলা- পিরোজপুর, ০৭। আশরাফুল ইসলাম, পিতা- নুরুল ইসলাম, সাং- বারুইপাড়া, থানা- চাটখিল, জেলা-নোয়াখালী, ০৮। আল মামুন, পিতা- ছিদ্দিকুর রহমান, সাং-ধানদি, থানা- বাউফুল, জেলা- পটুয়াখালী, ০৯। মোঃ আব্দুল্লাহ, পিতা- হোসেন বেপারি, সাং- মূলগ্রাম, থানা ও জেলা- পিরোজপুর, ১০। রোমান কায়সার, পিতা- আব্দু শুক্কুর,সাংÑমনুপাড়া খুরুশকুল থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ নেছার, পিতা- মৃত শামসুল আলম, সাং- মিয়াজিপাড়া, মাতারবাড়ী, থানা- মহেষখালী, জেলা- কক্সবজার, ১২। নুরুল আলম, পিতা- নুর মোহাম্মদ, সাং-উত্তর বোরহানিয়া হাজী পাড়া, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ১৩। হানিফ, পিতা- মৃত আমির হোসাইন, সাং- পিটিআই স্কুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। রবিউল আলম, পিতা- রহিম উল্লাহ, সাং-ছোট কোনারপাড়া, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ১৫। সেলিম, পিতা- আবুল বশর, সাং- উত্তর নুনিয়ারছড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার. ১৬। মোহাম্মদ আলী, পিতা- মৃত আবুল হোসনে, সাং- বেপারী পাড়া খুরুশকুল ঝিলংজা,থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Top