আপডেটঃ
চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল শ্লিপওয়ে নির্মাণ শুরুআজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

৫ পদে ১৪ জনকে নিয়োগ দেবে ঢাকা বিশ্ববিদ্যালয়

DU.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি ৫ পদে ১৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যাঃ সহকারী ক্যামেরাম্যান-০১ টি

যোগ্যতাঃ প্রার্থীকে এস.এস.সি./এইচ.এস.সি./স্নাতক/সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ডিপ্লোমা পাস হতে হবে। প্রার্থীকে কম্পিউটার অপারেটিং-এ প্রশিক্ষণ আবশ্যক। শিক্ষ জীবনে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

পদের নাম ও পদসংখ্যাঃ প্রধান সহকারী-০৩ টি

যোগ্যতাঃ প্রার্থীকে স্নাতক পাসসহ কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। শিক্ষ জীবনে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

পদের নাম ও পদসংখ্যাঃ উচ্চমান সহকারী-০৪ টি

যোগ্যতাঃ প্রার্থীকে স্নাতক পাসসহ কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। শিক্ষ জীবনে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

পদের নাম ও পদসংখ্যাঃ নিম্নমান সহকারী-০২ টি

যোগ্যতাঃ প্রার্থীকে স্নাতক পাসসহ কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। শিক্ষ জীবনে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

পদের নাম ও পদসংখ্যাঃ ডাটা এন্ট্রি অপারেটর-০৪ টি

যোগ্যতাঃ প্রার্থীর স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষ জীবনে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, এমএস একসেস, এডবি ফটোশপ এবং কম্পিউটার অপারেটিং (অনলাইন ডাটা এন্ট্রি, ওয়েবপেইজ আপডেট)-এ দক্ষ এবং দুই বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া যেতে পারে।

আবেদনের নিয়মঃ সব পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ সাদা কাগজে পূর্ণ জীবনবৃত্তান্ত উল্লেখপূর্বক রেজিস্ট্রার বরাবরে লিখিত দরখাস্ত সহকারী ক্যামেরাম্যান পদের জন্য আবেদনপত্র কোষাধ্যক্ষ, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর অফিসে এবং অন্য সব পদের জন্য আবেদনপত্র পরীক্ষা নিয়ন্ত্রক, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর অফিসে প্রেরণ করতে হবে।

আবেদনের সময়সীমাঃ আগামী ২৬ নভেম্বর ২০১৮ তারিখ হতে ৮ ডিসেম্বর ২০১৮ মধ্যে আবেদন করতে হবে।

সূত্র: দৈনিক ইত্তেফাক, ১ নভেম্বর ২০১৮, পৃ.৬

Top