আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

আজ ৮০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মাতাল’

matal.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে শাহিন সুমন পরিচালিত মাতাল সিনেমাটি। আজ ২৬ অক্টোবর সিনেমাটি সারাদেশে ৮০টি সিনেমা হলে মুক্তি পাবে বলে জানালেন নির্মাতা শাহিন সুমন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অধরা খান। কয়েকবার ছবিটির মুক্তির তারিখ ঠিক হয় ও বিভিন্ন কারণে মুক্তি পিছিয়ে যায়। এবার সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

সর্বশেষ গত ১২ অক্টোবর ছবিটি মুক্তির তারিখ থাকলেও আইনি জটিলতায় মুক্তি পায়নি। তবে সবকিছু সমাধান করে ছবিটি  ২৬ অক্টোবর মুক্তি দিচ্ছেন ছবিটির প্রযোজক শরিফ চৌধুরী। সিনেমাটি নিয়ে অনেক আশাবাদি সিনেমার সংশ্লিষ্টরা।

শাহিন সুমন বলেন,‘ছবিটির গল্প আমার লেখা। মৌলিক গল্পে দর্শকদের ভালো ছবি উপহার দিতে চাই সবসময়। দর্শক মৌলিক গল্পের ছবি দেখতে আগ্রহী। নতুন জুটি দর্শকদের সামনে আনছি। আমি বিশ্বাস করি, সাইমন ও অধরা দু’জনের যোগ্যতা রয়েছে ভালো কাজ করার। দীর্ঘ অভিজ্ঞতা থেকে চেষ্টা করছি ভাল কিছু দেখানোর। বাকিটা দর্শক হলে গিয়ে বিচার করবেন।

ছবিতে সাইমনকে দেখা যাবে একজন সন্ত্রাসীর চরিত্রে। মানুষ মারাই যার কাজ।  তিনি কথা বলেন কম। যখন বলেন, দৃষ্টি থাকে সোজা সামনের দিকে। কাজের চেয়ে হাত চলে বেশি। তাই ছবিতে শুটার নামেই পরিচিতি তার।

এদিকে নায়িকা অধরা খান শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ নামে আরও একটি ছবিতে কাজ করছেন। এই ছবিটির শুটিং শেষে এখন সম্পাদনার কাজ চলছে। অধরা খান নায়িকা হিসেবে অভিষেক হয় ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত সিনেমা ‘নায়ক’ দিয়ে। ছবিটি গত শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পায়। এছাড়াও এই পরিচালকের ড্রিমগার্ল নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অধরা খান। নায়ক সিনেমায় ভালোই অভিনয় করেছেন অধরা। এখন দেখার অপেক্ষায় অধরার ‘মাতাল’ সিনেমার অভিনয়।

Top