আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

রাতে বিএনপি যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্যের বৈঠক

Juktofront.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ফের বৈঠকে বসছে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্ট। আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত ৯টায় এ বৈঠক হওয়ার কথা রয়েছে। এটি বিএনপির সঙ্গে জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্ট নেতাদের তৃতীয় বৈঠক। বৈঠকের বিষয়টি দুদিন আগেই  জানিয়েছিলেন জেএসডির সভাপতি আসম আব্দুর রব।

দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন আজ সন্ধ্যা সাতটায় এ প্রতিবেদককে জানিয়েছেন, রাত নয়টায় এ বৈঠক হওয়ার কথা রয়েছে। তবে ঠিক কোথায় বৈঠকটি হবে তা একটু পরে জানা যাবে। রাত পৌনে আটটায় তিনি জানান, উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব এর বাসায় এ বৈঠক হবে।

জানা গেছে, বৃহত্তর আন্দোলনের বিষয়ে এ বৈঠকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে। সামনের দিনগুলোতে করণীয় নিয়ে আজকের বৈঠকে নেতারা সিদ্ধান্ত নেবেন। জোটের নতুন একটি নামও চূড়ান্ত হতে পারে আজ।

Top