আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

না খেলেই ফিরলেন তাসকিন

taskin-1.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ প্রথমবারের মতো বিদেশি কোনো লিগে ডাক পেলেন বাংলাদেশের গতি তারকা তাসকিন আহমেদ। রোমাঞ্চিত এ পেসার উড়ে গেলেন আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) খেলতে। ছিলো চরম আত্মবিশ্বাস। কিন্তু কপাল খারাপ! এক ম্যাচ না খেলেই দেশের পথ ধরতে হয় তাকে।

স্ত্রীর অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করে দেশে ফিরেছেন তাসকিন।

প্রথম আসরে ভিত্তিমূল্য ৩০ হাজার ডলারে তাসকিনকে কিনে কান্দাহার নাইটস। এই দলে ডাক পাওয়া মোহাম্মদ মিঠুন আর সৌম্য সরকার বিসিবির ছাড়পত্র না পেলেও চোট কাটিয়ে ফেরা তাসকিনকে যাওয়ার অনুমতি দেয় বোর্ড।

দুবাইয়ে দলের সঙ্গে অনুশীলন করেছেন তাসকিন। তিনি যাওয়ার পর দুটি ম্যাচও খেলেছে কান্দাহার। কিন্তু একটিতেও মাঠে নামানো হয়নি বাংলাদেশি পেসারকে।

দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, যদি আমি একাদশে সুযোগ পাই তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে।

তবে ফেরার পথে তাসকিন বললেন, দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে।

Top