আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

দুবাই আনন্দ উৎসব মাতাবেন মৌসুমী-ওমর সানি, অপু বিশ্বাস

3-Star.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ দেশের পাশাপাশি দেশের বাইরেও রয়েছে তারকাদের ভক্ত। দেশিয় তারকারা যখন কোন শো কিংবা প্রোগ্রামে দেশের বাইরে যান তখনই সেটা অনুভব করেন। অনেক সময় প্রবাসী বাঙালীদের আনন্দ ও বিনোদন দিতে বিদেশে বিভিন্ন শোতে অংশ নেন তারকারা। আগামীকাল ১৪ সেপ্টেম্বর দুবাইয়ের শারজাহ নগরীর শারজাহ এক্সপো সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’।

তুর্য নাসিরের তত্ত্বাবধানে প্রিয় বাংলাদেশের আয়োজনে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে আজ সকালের ফ্লাইটে দুবাই উড়াল দিচ্ছেন এক ঝাঁক তারকা। প্রবাসী বাঙালীদের এ আনন্দ উৎসব মাতাবেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ওমর সানি,অপু বিশ্বাস। এই অনুষ্ঠান মাতাতে আরও যাচ্ছেন নিরব,তানহা তাসনিয়া,বিপাশা কবির,আবু হেনা রনি,তাসনিম আনিকা,প্রতিক হাসান সহ আরও অনেকে। সেখানে বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন তারা।

এদিকে ১৩ সেপ্টেম্বর বাহরাইনে একটি শোতে অংশ নিতে একদিন আগেই দেশ ছাড়েন অপু বিশ্বাস, ন্যান্সি,প্রতিক হাসান,তাসনিম আনিকা প্রমুখ। এ শোতে অংশ নিয়ে আগামীকাল শারজাহ নগরীর শোতে অংশ নিবেন অপু বিশ্বাস।

গতকাল সকাল ১০ টা ১৫ মিনিটের ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ওমর সানি,মৌসুমী,নিরব,তানহা তাসনিয়া,বিপাশা কবির,আবু হেনা রনি ও আরও অনেকে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘প্রবাসী বাঙালিরা আমাদের ভীষণ পছন্দ করেন। তারা বাংলা সিনেমা, নাটক ও গান নিয়মিত দেখেন, শোয়ে অংশ নিতে গেলে তা বোঝা যায়। তাদের ভালোবাসায় সব সময়ই মুগ্ধ হয়েছি। শো শেষ করে আগামী ১৫ সেপ্টেম্বর ঢাকায় ফিরব।’

নিরব বলেন, প্রিয় বাংলাদেশের আয়োজনে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছি। সেখানে পারফর্ম করবো। এরপর সেখান থেকে আবার ভ্রমণ বিষয়ক অনুষ্ঠান ‘প্রবাসে দেশপ্রেম’ এর শুটিংয়ে অংশ নিবো। মাসের শেষ দিকে ঢাকা ফিরবো।

তানহা তাসনিয়া বলেন, দেশের বাইরে দ্বিতীয়বারের মত শো করতে যাচ্ছি। বাইরে শো করার অভিজ্ঞতাটা একটু অন্যরকম। সেখানে নিরবের সাথে পারফর্ম করবো। শো শেষে একদিন পরেই দেশে ফিরবো।

বিপাশা কবির বলেন, বিদেশে শোতে অংশ নেওয়া একটা দারুণ অভিজ্ঞতা। আমার সাথে অনেক সিনিয়র শিল্পীরাও যাচ্ছেন। তাদের থেকে অনেক কিছু শেখার ও আছে। আমি সেখানে একটি মিক্সড গানে পারফর্ম করবো।

Top