আপডেটঃ
হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।নৌকার পক্ষে কাজ করার নির্দেশ, বিদ্রোহী হলে স্থায়ী বহিষ্কার: শেখ হাসিনাজয়ের পথ এগিয়ে রাখল স্পিনাররানির্বাচন বানচালের চক্রান্তে বিএনপি : কাদেরনির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে আ’লীগভোটগ্রহণ পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি: ড. কামালবেনাপোল সীমান্তে ১২ টি স্বর্ণের বার সহ পাচারকারী আটকচট্টগ্রামে মাঠে ২৭ ম্যাজিস্ট্রেটযশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১বেনাপোলে ইয়াবাসহ নারী আটকঅবশেষে পুরস্কার ঘোষিত আসামি গ্রেফতার

চট্টগ্রামে মাইক্রো-অটো সংঘর্ষে নিহত ২

Road-Accident.jpg

চট্রগ্রাম প্রতিনিধিঃ জেলার হাটহাজারীতে সিএনজি-চালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার দিনগত রাত ১২টার পর উপজেলার চারিয়া বুড়িডুকুর পাড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফটিকছড়ির নানুপুর গ্রামের মো. ইদ্রিস মিয়ার পুত্র মো. নুরুল হুদা (৪৫) এবং একই গ্রামের মো. রফিকের পুত্র মো.আবু  তৈয়ব (১৫)।

স্থানীয় আবু শাহেদ জানান, রাত ১২টার কিছুটা পর চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস ও ফটিকছড়িমুখী সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ষে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মো. নুরুল হুদা নামক এক ব্যক্তি মৃত্যুবরণ করেন।

ওই সময় সিএনজি-চালিত অটোরিকশায় থাকায় আরও তিনজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে দ্রুত হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মো. আবু তৈয়ব নামের এক যুবক মৃত্যুবরণ করেন।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর এই খবর নিশ্চিত করেছেন।

একই ঘটনায় আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Top