আপডেটঃ
হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।নৌকার পক্ষে কাজ করার নির্দেশ, বিদ্রোহী হলে স্থায়ী বহিষ্কার: শেখ হাসিনাজয়ের পথ এগিয়ে রাখল স্পিনাররানির্বাচন বানচালের চক্রান্তে বিএনপি : কাদেরনির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে আ’লীগভোটগ্রহণ পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি: ড. কামালবেনাপোল সীমান্তে ১২ টি স্বর্ণের বার সহ পাচারকারী আটকচট্টগ্রামে মাঠে ২৭ ম্যাজিস্ট্রেটযশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১বেনাপোলে ইয়াবাসহ নারী আটকঅবশেষে পুরস্কার ঘোষিত আসামি গ্রেফতার

শার্শায় ১৮ জন রোহিঙ্গা স্মরনার্থী আটক

bgb-pic.jpg

ইয়ানূর রহমান : যশোর মহাসড়কের আমড়াখালি চেকপোষ্ট থেকে ১৮ জন রোহিঙ্গা স্মরনার্থীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
বৃহস্পতিবার বেনাপোল থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের ঢাকা মেট্রো- ব- ১৪৭৮৬২ নং পরিবহনটি তল্লাশি করে এদের আটক করা হয়।
৪৯, বিজিবি বেনাপোল আমড়াখালী চেকপোষ্টের সুবেদার মিজানুর রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে সোহাগ পরিবহনের বাসটি তল্লাশি করে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের পরিচয় দেয় তাদের বাড়ি মায়ানমারে।
তারা কক্সবাজারের বাংলাদেশ শিবীরে আশ্রয় না পেয়ে ভারত যাওয়ার উদ্দেশ্য গত ১২ সেপ্টেম্বর দালালের মাধ্যমে বেনাপোল আসে। তারা ভারতে পার হতে না পেরে পুনরায় কক্সবাজারে ফিরে যাওয়ার পথে আটক হয়।
আটককৃতদের মধ্যে ৯ জন শিশু ৫ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করে আটককৃতদের হস্তান্তর করা হযেছে।
আটক রোহিঙ্গাদের মধ্যে সালাম নামে একজন জানান, তারা কক্সবাজারের কুতুপালন রহিঙ্গা ক্যাম্প থেকে দালালদের মাধ্যমে ভারত যাওয়ার জন্য পালিয়ে এসেছে। তারা ভারত যেতে না পেরে আবার কক্সবাজারে ফেরত যাওয়ার সময় বাস থেকে আটক হয়।

Top