আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

শার্শায় ১৮ জন রোহিঙ্গা স্মরনার্থী আটক

bgb-pic.jpg

ইয়ানূর রহমান : যশোর মহাসড়কের আমড়াখালি চেকপোষ্ট থেকে ১৮ জন রোহিঙ্গা স্মরনার্থীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
বৃহস্পতিবার বেনাপোল থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের ঢাকা মেট্রো- ব- ১৪৭৮৬২ নং পরিবহনটি তল্লাশি করে এদের আটক করা হয়।
৪৯, বিজিবি বেনাপোল আমড়াখালী চেকপোষ্টের সুবেদার মিজানুর রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে সোহাগ পরিবহনের বাসটি তল্লাশি করে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের পরিচয় দেয় তাদের বাড়ি মায়ানমারে।
তারা কক্সবাজারের বাংলাদেশ শিবীরে আশ্রয় না পেয়ে ভারত যাওয়ার উদ্দেশ্য গত ১২ সেপ্টেম্বর দালালের মাধ্যমে বেনাপোল আসে। তারা ভারতে পার হতে না পেরে পুনরায় কক্সবাজারে ফিরে যাওয়ার পথে আটক হয়।
আটককৃতদের মধ্যে ৯ জন শিশু ৫ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করে আটককৃতদের হস্তান্তর করা হযেছে।
আটক রোহিঙ্গাদের মধ্যে সালাম নামে একজন জানান, তারা কক্সবাজারের কুতুপালন রহিঙ্গা ক্যাম্প থেকে দালালদের মাধ্যমে ভারত যাওয়ার জন্য পালিয়ে এসেছে। তারা ভারত যেতে না পেরে আবার কক্সবাজারে ফেরত যাওয়ার সময় বাস থেকে আটক হয়।

Top