আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

rab-arrest-s-20180912214143.jpg

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

জেলা প্রতিনিধি কক্সবাজার

কক্সবাজার বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে জুতার ভেতর থেকে ২২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। বুধবার বেলা ১টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন শরীয়তপুরের সেনেরচর এলাকার আব্দুল সাত্তারের ছেলে নাজমুল হাসান (৩০), ঢাকার মুগদা এলাকার মুজিবর রহমানের ছেলে মো. সজল (২২) ও উত্তর মুগদার মো. আলমের ছেলে মো. রিফাত (২০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেন, মাদক ব্যবসায়ীরা ইয়াবা নিয়ে বেসরকারি বিমানযোগে ঢাকা যাচ্ছে- এমন খবর পেয়ে কক্সবাজার বিমানবন্দরে অভিযান চালানো হয়।

বিমানবন্দরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাজমুল, সজল ও রিফাতকে গ্রেফতার করা হয়। তাদের তল্লাশি করে জুতার ভেতর বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মেজর মেহেদী হাসান।

Top