আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

rab-arrest-s-20180912214143.jpg

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

জেলা প্রতিনিধি কক্সবাজার

কক্সবাজার বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে জুতার ভেতর থেকে ২২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। বুধবার বেলা ১টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন শরীয়তপুরের সেনেরচর এলাকার আব্দুল সাত্তারের ছেলে নাজমুল হাসান (৩০), ঢাকার মুগদা এলাকার মুজিবর রহমানের ছেলে মো. সজল (২২) ও উত্তর মুগদার মো. আলমের ছেলে মো. রিফাত (২০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেন, মাদক ব্যবসায়ীরা ইয়াবা নিয়ে বেসরকারি বিমানযোগে ঢাকা যাচ্ছে- এমন খবর পেয়ে কক্সবাজার বিমানবন্দরে অভিযান চালানো হয়।

বিমানবন্দরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাজমুল, সজল ও রিফাতকে গ্রেফতার করা হয়। তাদের তল্লাশি করে জুতার ভেতর বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মেজর মেহেদী হাসান।

Top