আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

বিদায়ী জেলা জজ এর দায়িত্ব হস্তান্তর, নতুন জেলা জজ এখনো যোগদান করেননি

dist-judge.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের বিদায়ী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম আজ কক্সবাজার জজশীপে তাঁর শেষ কর্মদিবস শেষে যুগ্ম জেলা ও দায়রা জজ -১ সৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীনকে দায়িত্ব হস্তান্তর করেছেন। কক্সবাজারে নতুন নিয়োগ দেয়া জেলা ও দায়রা জজ খন্দকার হাসান মোঃ ফিরোজ কক্সবাজারে এখনো যোগদান নাকরায় এবং কক্সবাজারে অতিরিক্ত জেলা ও দায়রা জজের পদ গত ৬মাস ধরে শুন্য থাকায় কক্সবাজার জজশীপের তৃতীয় শীর্ষ দায়িত্বশীল বিচারক যুগ্ম জেলা জজ-১ কে বিদায়ী জেলা জজ দায়িত্ব হস্তান্তর করেছেন। নতুন নিয়োগ পাওয়া জেলা জজ খন্দকার হাসান মোঃ ফিরোজ আগামী ১৯ সেপ্টেম্বর কক্সবাজারে যোগদান করবেন বলে দায়িত্বশীল সুত্রে জানা গেছে।
বিদায়ী জেলা জজ মীর শফিকুল আলমকে রাজশাহীর জেলা জজ হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। মীর শফিকুল আলম ২০১৬ সালের ১৪ জুলাই কক্সবাজারে জেলা জজ হিসাবে যোগদান করেন। তিনি অত্যন্ত সততা, নিষ্ঠা, দক্ষতার সাথে কক্সবাজারে দায়িত্বপালন করেন। সর্বশেষ গত ১০ সেপ্টেম্বর জেলা জজ আদালত ভবনে দুঃস্থ, অসহায় নারীদের বিভিন্ন আইনী সহায়তার জন্য নারী সহায়তা কেন্দ্র উদ্বোধন করেন। আজ ১১ সেপ্টেম্বর বিদায়ী জেলা জজকে জেলা জজশীপের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে বিদায় সম্বর্ধনা দেয়া হয় এবং ১২ সেপ্টেম্বর বুধবার বিকেলে জেলা লিগ্যাল এইড অফিসের উদ্যোগে জেলা জজ ভবনের সম্মেলন কক্ষে বিদায় সম্বর্ধনা দেয়া হবে বলে লিগ্যাল এইড অফিস সুত্রে জানা গেছে।

Top