আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

বিএনপির ভোট কমতে কমতে অচিরেই তলানিতে গিয়ে ঠেকবেঃ সেতুমন্ত্রী

hili-road.jpg

সোহেল রানা,(হিলি),দিনাজপুর প্রতিনিধিঃ-

“বিএনপির ভোট কমতে কমতে অচিরেই তলানি গিয়ে ঠেকবে” আওয়ামী লীগের নির্বাচনী ট্রেন যাত্রায় দিনাজপুরের বিরামপুরের পথসভায় দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি বিগত ১০ বছরেও রাজপথে আন্দোলন সংঘঠিত করতে পারেনি। বিএনপি বলেছিল রোজার ঈদের পর আন্দোলন। রোজার ঈদের পর আবার কোরবানির ঈদের পর রাজপথে আন্দোলন। এভাবে দশ বছরে ২০টি ঈদ চলে গেলো বিএনপি কোন আন্দোলন করতে পারেনি। আর আগামী ২ মাসেও আন্দোলন করতে পারবে না তারা।

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল সভাপতিত্বে উত্তরাঞ্চলমুখী ট্রেন যাত্রার দিনাজপুরের বিরামপুরের রেল স্টেশনে গতকাল সন্ধ্যা ৭ টায় দিকে আয়োজিত পথ সভায় ওবায়দুল কাদের জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের নির্বাচন ঘীরে আওয়ামী লীগের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহবান জানিয়ে বলেন, ফুল দিয়ে লাভ নেই-ফুল শুকিয়ে যাবে, ব্যানার-ফেস্টুন এক সময় মুছে যাবে, কাগজও ছিড়ে যাবে। জনগণের হৃদয়ে লিখে রাখুন, সেটাই রয়ে যাবে। তিনি সাধারন আরো বলেন জনগনকে বলেন বাংলাদেশ এখন আর বিদেশ থেকে স্যাটালাইট ভাড়া করে আনবে না ,এখন আমরা মহাআকাশ জয় করেছি এ সবই আওয়ামীলীগ সরকারের অবদান। কি সুন্দর রাস্তা ঘাট গ্রামে গেলেও দেখা যায় ডিজিটাল বাতি জ্বলে। আমরা প্রত্যক ইউনিয়নে ডিজিটাল সেবা সেন্টার খুলে দিয়েছি।তরুন ভোটারেরা ও নারীরা আপনারাই আওয়ামীলীগ সরকারের আগামী নির্বাচনে বিজয়ের হাতিয়ার বলে তিনি উল্লেখ করেন।

তার সফরসঙ্গী ছিলেন,দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া প্রমুখ।

এসময় দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের নের্তৃত্বাধীন আওয়ামী লীগ ও দলীয় সকল অংগ সংগঠনের হাজার হাজার নেতা,কর্মী ও সমর্থক সমাবেত হয়।

উল্লেখ কমলাপুর স্টেশন থেকে শনিবার সকাল ৮টায় আওযাামী লীগের নির্বাচনী ট্রেন ছেড়েছে। ট্রেন যাত্রার মধ্য দিয়ে উত্তরবঙ্গের জেলাগুলোতে নির্বাচনী সফর শুরু করেছে আওযামী লীগ। সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌঁছে দিতে এবং দলকে শক্তিশালী করতেই উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফর।

Top