আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

কর্ণফুলীতে মানসিক বিকারগ্রস্ত তরুণীর মৃত্যু:

Dedbody.jpg

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো:

কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ৫নং ওয়ার্ডের শারমিন আক্তার প্রকাশ সাজু (২৫) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

৯ই সেপ্টম্বর রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে কর্ণফুলী থানার পিএসআই মোঃ সাহাব উদ্দীন নিহতের লাশ উদ্ধার করে সুরেতহাল রিপোর্ট তৈরি করে অপমৃত্যু মামলা দায়ের করেন।

মৃত তরুণী শারমিন আক্তার প্রকাশ সাজু (২৫) কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ৫নং ওয়ার্ডের মৃত আব্দুর শুক্কুর ও মাতা হাজেরা খাতুনের মেয়ে।

স্বামী মোহাম্মদ নুর। সে দুই সন্তানের জননী বলে জানা যায়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে কারো কোন আপত্তি পাওয়া যায়নি।

মৃত সাজু মানসিক বিকারগ্রস্ত ছিলো বলে মন্তব্য করেন আশেপাশের প্রতিবেশী মানুষজন।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানায়, ঘরে থাকা সিলিং ফ্যানের সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মৃতের লাশ উদ্ধার করা হয়।

থানা থেকে দুইজন স্বাক্ষীর উপস্থিতিতে মৃত তরুণীর দেহ হস্তান্তর করে নেন মেয়ের মা হাজেরা খাতুন।

Top