আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

পূর্ণিমার আড্ডায় মুখ খুললেন নিপুন

Purnima-Nipun.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ চিত্রনায়িকা নিপুন। অর্ধশতাধিক বাংলা ছবির নায়িকা তিনি। অভিনয়ের স্বীকৃতি স্বরূপ দুইবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিন্তু এখন  চলচ্চিত্রে একেবারেই দেখা মিলছে না তার। উৎসবকেন্দ্রিক টিভি নাটকে মাঝে মধ্যে দেখা গেলেও সেটাও খুব একটা নয়। নিজের ব্যবসার দিকেই এখন মনোযোগ বেশি। চলচ্চিত্র ক্যারিয়ার, সিনেমায় ফেরা না ফেরা ও ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’য় কথা বলেছেন তিনি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এবারের পর্বে নিপুন তার চলচ্চিত্র ছেড়ে আমেরিকায় চলে যাওয়া, প্রয়াত নায়ক মান্নার হাত ধরে আবার ফিরে আসা,  শাকিব খানের সঙ্গে নতুন কোন ছবিতে দেখা যাবে কীনা, প্রযোজনায় কবে আসছেন এইসব বিষয় জানানোর  পাশাপাশি নিজের প্রেম নিয়েও মুখ খুলেছেন।

অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগা সহ নানান বিষয় উঠে আসে। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

অনিন্দ্য মামুনের গ্রন্থনা ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি ৮ সেপ্টেম্বর শনিবার  ১০টায় আর টিভিতে প্রচার হবে।

Top