আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

সাব্বির আন্তর্জাতিক ক্রিকেটে ৬ মাস নিষিদ্ধ

Sabbir.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ অনুমিতই ছিল, বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির রহমান। অনেক দিন ধরে শৃঙ্খলাভঙ্গের নানা অভিযোগে অভিযুক্ত জাতীয় দলের হার্ডহিটিং এই ব্যাটসম্যানকে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া মোসাদ্দেক হোসেনকে সতর্ক করে দেয়া হয়েছে। পায়ের আঘাতে শয্যাশায়ী থাকার কারণে ডাকা হয়নি নাসির হোসেনকে।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত বছরও সাব্বিরের ওপর শাস্তির খড়গ নেমে এসেছিল। তখন দশ লাখ টাকা অর্থদণ্ডের পাশাপাশি তাকে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করা হয়। এবার করা হলো তার উল্টোটা। অর্থাৎ, আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকলেও ঘরোয়া ক্রিকেটে খেলতে পারবেন ডানহাতি এই ব্যাটসম্যান। বিসিএল আর বিপিএলে খেলার সুযোগ তাই তার থাকছে।

বৃহস্পতিবারই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়ে দিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে ডাকা হবে তিন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে।

শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার কারণেই তিন ক্রিকেটারকে ডাকা হয় ডিসিপ্লিনারি কমিটির সামনে। সাব্বির এর আগেও বেশ কয়েকবার শাস্তির মুখোমুখি হয়েছিলেন। তারপরও আবার তার বিরুদ্ধে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারী কেলেঙ্কারির। অন্যদিকে মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন নারী নির্যাতনের মামলা করেছেন ময়মনসিংহের আদালতে।

পায়ে আঘাত পাওয়া নাসিরের অপারেশন হয়েছে। আপাতত তিনি শয্যাশায়ী। তাই ডিসিপ্লিনারি কমিটির সামনে হাজির করা হয়নি তাকে। তবে স্ত্রীর নারী নির্যাতনের মামলায় আলোচনায় আসা মোসাদ্দেক হোসেনকে ভবিষ্যতের জন্য সতর্ক করে দেয়া হয়েছে।

Top