আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

কক্সবাজারে শুরু শাকিবের শাহেনশাহ, নায়িকা নিয়ে চমক

sakib-khan.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ‘শাহেন শাহ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন সুপারস্টার শাকিব খান। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন নায়িকা নুসরাত ফারিয়া। আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে সিনেমাটির শুটিং। জানা গেছে, সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে আরও এক নায়িকাকে।

কে হচ্ছেন এই নায়িকা জানা যাবে আগামী ৩ সেপ্টেম্বর ছবির মহরতে। ‘শাহেন শাহ’ সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠানের শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এমনটাই জানালেন। এই ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

বৃহস্পতিবার বিকেলে সেলিম খান বলেন,‘‘আর কয়দিন পরেই আমরা ৩ সেপ্টেম্বর ‘শাহেনশাহ’ সিনেমার মহরত করবো। নতুন নায়িকা কে হচ্ছেন সেই দিনই জানা যাবে। এটা আমরা চমক হিসেবে রেখেছি। আর আসছে ১১ সেপ্টেম্বর কক্সবাজের সিনেমার শুটিং শুরু হবে। আমরা ভেবেছি পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। ভিন্ন গল্পের এই সিনেমাটিও আমাদের অন্য ছবির মতো দর্শকদের মুগ্ধ করবে।’’

ঈদুল আজহায় এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। আগামীকাল শুক্রবার থেকে দ্বিতীয় সপ্তাহে সারাদেশে চলবে সিনেমাটি।

Top