আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

চমকে দিলেন অপূর্ব-মম

apurbo.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ছোটপর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুখ অপূর্ব ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জাকিয়া বারী মম এসেছেন এশিয়ান টিভির ঈদ আয়োজন ‘সেলিব্রেটি ক্যাফে’-তে। নাটকে জুটি হিসেবে অনেক দেখা গেছে তাদের এবার অনুষ্ঠানে অপূর্ব ও মম দুজনেই মুখোমুখি হয়েছিলেন মজার সব আয়োজনের। ঝটপট প্রশ্নের উত্তর দিয়েছেন তারা।

মজার ব্যাপার হলো এই অনুষ্ঠানে গান গেয়ে সবাইবে চমকে দিয়েছেন এই দুই তারকা। জমিয়ে আড্ডা দিয়েছেন। এছাড়া অপূর্ব ও মম তাদের ঈদের নাটকগুলো নিয়ে খোলামেলা কথা বলেছেন। জানিয়েছেন নিজেদের ভালো লাগার কাজের কথা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর, প্রযোজনা করেছেন তানভীর তন্ময়।

অপূর্ব-মম’র বিশেষ এ পর্বটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন আজ শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে। অনুষ্ঠানটি ইতোমধ্যেই দর্শকের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগের পর্বে এতে অংশ নিয়েছিলেন সুপারস্টার শাকিব খান ও বুবলী এবং মোশাররফ করিম ও জুঁই।

Top