আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

বার্সেলোনার নতুন অধিনায়ক মেসি

messi.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গত মে মাসে আন্দ্রেস ইনিয়েস্তা বার্সেলোনার সঙ্গে ২২ বছরের সম্পর্কচ্ছেদ করে পারি জমিয়েছেন জাপানিজ ক্লাব ভিসেল কবেতে। এই স্প্যানিয়ার্ড চলে যাওয়ায় বার্সেলোনার নেতৃত্বভার পড়েছে এখন লিওনেল মেসির উপর।

মেসির দায়িত্ব নেয়াটা বিস্ময় ছড়ানোর মত খবর নয়। ২০১৫ সাল থেকে ক্লাবটির সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন আর্জেন্টাইন সুপারস্টার। ইনিয়েস্তা না থাকলে তিনি অধিনায়ক হবেন, জানাই ছিল।

মেসি নতুন অধিনায়ক হওয়ার পর তার সহকারী হিসেবে বেছে নেয়া হয়েছে সার্জিও বুসকেটসকে। দলের তৃতীয় ও চতুর্থ অধিনায়ক পদে থাকবেন জেরার্ড পিকে আর সার্জি রবার্তো। এই চার অধিনায়কই বার্সেলোনার যুব প্রকল্প থেকে উঠে এসেছেন।

২০০১ সালে বার্সেলোনায় ক্যারিয়ার শুরু করা মেসি ক্লাবের রেকর্ড গোলদাতা। ৩১ বছর বয়সী এই তারকা ক্যারিয়ারের বাকি সময়টা বার্সেলোনাতেই কাটাবেন বলে মনে করা হচ্ছে।

Top