আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের মতবিনিময় সভায় ইউএনও

teknaf.jpg

সংবাদ বিজ্ঞপ্তিঃ

অনিয়ম, দূর্নীতি ও শহরের বিভিন্ন সমস্যা তুলে ধরে সাহসিকতার পরিচয় দিচ্ছেন সাংবাদিকেরা। শহরের পাশাপাশি গ্রামগঞ্জে পিছিয়ে থাকা অবহেলিত মানুষের অধিকার ও মাদকের কুফল সম্পর্কে মিডিয়ার মাধ্যমে ফুটিয়ে তুলতে পারবে। আজ মাদক ( মরণনেশা ইয়াবা) যুব সমাজকে ধ্বংস করে বিপথগামী করছে। তার জন্য মাদক প্রতিরোধ করতে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি সাংবাদিকরা ভূমিকা রাখতে পারবে। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক মনোনিবেশের ফলে যুবসমাজ অনেকটা মাদক থেকে দূরে থাকবে।

পাশাপাশি টেকনাফে কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে করণীয় বিষয়ে প্রশিক্ষণের আয়োজন করা হবে।

১০ আগস্ট শুক্রবার দুপুর ২টায় টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এক মতবিনিময় সভায় হোটেল মিলকি রির্সোট হল রুমে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা রবিউল হাসান উপরোক্ত কথাগুলো বলেন।
টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেমের সভাপতিত্বে পৌর প্রেসক্লাবের সভাপতি ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আব্দুল্লাহ মনির এর পরিচালনায় সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন-পৌর প্রেসক্লাবের উপদেষ্টা আবুল কালাম আজাদ,

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- টেকনাফ মডেল থানার (ওসি অপারেশন) রাজু আহম্মেদ, থানার সেকেন্ড অফিসার মাহির উদ্দীন খাঁন, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেন।

বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিটির উপদেষ্টা মমতাজুল ইসলাম মনু, ছিদ্দিকুর রহমান, পৌর প্রেসক্লাবের উপদেষ্টা জেড করিম জিয়া ও পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সালাম, ইউনিটির সম্পাদক নুরুল হোসাইন । এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দীন, সহ-সভাপতি নুরুল হক, পৌর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক নুর হাকিম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, ইউনিটির সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম, পৌর প্রেসক্লাবের অর্থ সম্পাদক ফরহাদ আমিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহীন, প্রচার সম্পাদক মোহাম্মদ রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন, ইউনিটির ধর্ম বিষয়ক সম্পাদক হারুন সিকদার, কার্যকরী পরিষদের সদস্য এটিএন ফয়সাল, এম আমান উল্লাহ আমান, সাধারণ সদস্য জাহাঙ্গীর আলম, মেজবাউল হক বাদলা, আজকের দেশবিদেশের জাকারিয়া আলফাজ, ফরিদ বাবুল, শহিদুল ইসলাম শাহেদ, রহিম উল্লাহ, দেলোয়ার হোসেন, আবদুল কাইয়ুম, প্রমূখ।

উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের কল্যানে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণের পাশাপাশি ঢাকায় সাংবাদিকদের উপর হামলায় ঘটনায় তীব্র নিন্দা ও মানবনন্ধন করার সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

Top