আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নতুন-নতুন ষড়যন্ত্রের পথ খুঁজছে : নানক

Nanok.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বিএনপি কোটা ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নতুন-নতুন ষড়যন্ত্রের পথ খুঁজছে। বিএনপি আমলে বিশেষ অভিযানের নামে বিরোধী রাজনীতিক ও মুক্তমনা মানুষকে গুম, খুন ও হয়রানি করা হয় বলেও তিনি মন্তব্য করেন।

আজ শ্যামলী শিশু পার্কে জাতীয় শোক দিবস উপলক্ষে ৩২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

তিনি বলেন, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা বাহিনী জনস্বার্থে বিশেষ অভিযান শুরু করলেই বিএনপি-জামায়াত এটিকে নিয়ে বক্তৃতা-বিবৃতির মাধ্যমে অপরাজনীতি শুরু করে।

নানক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট খুনীচক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশ ও বাঙ্গালি জাতিকে এক অন্ধকারের পথে নিয়ে যায়।

বর্তমানে শেখ হাসিনা দেশকে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির শীর্ষ বিন্দুতে নিয়ে যাচ্ছেন বলেও তিনি মন্তব্য করেন। সূত্র : বাসস।

Top