আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নতুন-নতুন ষড়যন্ত্রের পথ খুঁজছে : নানক

Nanok.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বিএনপি কোটা ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নতুন-নতুন ষড়যন্ত্রের পথ খুঁজছে। বিএনপি আমলে বিশেষ অভিযানের নামে বিরোধী রাজনীতিক ও মুক্তমনা মানুষকে গুম, খুন ও হয়রানি করা হয় বলেও তিনি মন্তব্য করেন।

আজ শ্যামলী শিশু পার্কে জাতীয় শোক দিবস উপলক্ষে ৩২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

তিনি বলেন, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা বাহিনী জনস্বার্থে বিশেষ অভিযান শুরু করলেই বিএনপি-জামায়াত এটিকে নিয়ে বক্তৃতা-বিবৃতির মাধ্যমে অপরাজনীতি শুরু করে।

নানক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট খুনীচক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশ ও বাঙ্গালি জাতিকে এক অন্ধকারের পথে নিয়ে যায়।

বর্তমানে শেখ হাসিনা দেশকে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির শীর্ষ বিন্দুতে নিয়ে যাচ্ছেন বলেও তিনি মন্তব্য করেন। সূত্র : বাসস।

Top