আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

মাদকবিরোধী অভিযান: চট্টগ্রামে নিহত ৩

RAB-2.jpg

জে.জাহেদ চট্টগ্রাম ব্যুরো:

মাদকবিরোধী অভিযানের মধ্যে চট্টগ্রামে র‌্যাবের র‌্যাব সাথে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন।
র‌্যাব কর্মকর্তারা বলছেন, নিহত তিনজনই মাদক চোরাকারবারে জড়িত ছিল। র‌্যাব
ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার ভোর রাতে খুলশী থানার রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মিমতানুর রহমানের ভাষ্য।
নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানাতে পেরেছে র‌্যাব। এরা হলেন ডালিম শেখ (২৯) ও মো. জাকির হোসেন (৩১)।
ডালিমের বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ি ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় দুটি এবং জাকিরের বিরুদ্ধে ঢাকার ওয়ারী থানায় একটি মাদকের মামলা রয়েছে বলে মিমতানুর জানান জানান।
তিনি বলেন, ভোরের দিকে একটি প্রাইভেট কার টাইগার পাসের দিকে যাওয়ার সময় রেলওয়ে ক্যান্টিন গেইট এলকায় র‌্যাবের একটি টহল দল থামার সংকেত দেয়।
“কিন্তু তারা না থেমে গাড়ি থেকে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলি করে। পরে ওই গাড়ির ভেতরে তিনজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।”
র‌্যাব কর্মকর্তা মিমতানুর বলেন, ওই গাড়ি তল্লাশি করে ১২০ কেজি গাঁজা, দুটি আগ্নেয়াস্ত্র এবং কিছু গুলি উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, “প্রাইভেট কারটি একে খান গেইট থেকে টাইগার পাসের দিকে আসছিল। আমাদের ধারণা, নিহতরা গাঁজাগুলো অন্য কোথাও থেকে চট্টগ্রামে নিয়ে আসছিল।”
প্রধানমন্ত্রীর নির্দেশে মে মাসে মাদকবিরোধী অভিযান শুরুর পর প্রায় প্রতি রাতেই কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতাদের’ নিহত হওয়ার খবর দিয়ে আসছে আইনশৃঙ্খলা বাহিনী।

Top