আপডেটঃ
চট্টগ্রাম বাঁশখালীতে সন্ত্রাসী হামলা: দোকান ভাংচুর ও মালামাল লুটবেনাপোল হুন্ডির টাকা ফেনসিডিল নারী শিশু সহ পাচারকারী আটককমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোক

হিলিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

Hili..jpg

সোহেল রানা,হিলি (দিনাজপুর) প্রতিনিধি,

আগামী ১৪জুলাই জাতীয় ভিটামিন ”এ” প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড উপলক্ষ্যে দিনাজপুরের হিলিতে উপজেলা অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের হলরুমে ওই অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আহসান আলি সরকারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, ডা, দেবব্রত রায়, হিলি স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রপের সভাপতি হারুন উর রশীদ, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান, থানার এসআই রাকিব হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় জানানো হয়, আগামী ১৪ জুলাই সারাদেশের সাথে একসঙ্গে হাকিমপুর উপজেলায় ৯৬টি ক্যাম্পে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩ হাজার ৪০৯জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। একটি শিশু যেন এ ক্যাম্পেইন থেকে বাদ না পড়ে সেদিকে সকলের নজর রাখার আহবান জানানো হয়।

Top