আপডেটঃ
বিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার“১৫ আগস্ট শুধু শোক দিবস নয়। জগত বিখ্যাত মহান নেতার স্মরণে বাঙ্গালীর একটি শোকাহত দিন”-ফারুক চৌধুরী উপজেলা চেয়ারম্যানযৌন হয়রানির অভিযোগ, শীর্ষ চীনা সন্ন্যাসীর পদত্যাগআমরা শঙ্কার মধ্যেই এগিয়ে যাই: সেতুমন্ত্রীনিরপেক্ষ নির্বাচনে সরকারকে বাধ্য করতে হবে : ফখরুলঅশ্রু-শ্রদ্ধায় গোলাম সারওয়ারকে বিদায় জানালেন গ্রামবাসীবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাচট্টগ্রামে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় থানা পুলিশ অপারগ হলেও ,সফলতা দেখিয়েছে ডিবি পুলিশহাইকোর্টে জামিন পেলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমইতালিতে ব্যস্ততম সেতু ধসে বহু হতাহতের শঙ্কাঘরেই তৈরি করুন রঙিন স্যান্ডউইচ

হিলিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

Hili..jpg

সোহেল রানা,হিলি (দিনাজপুর) প্রতিনিধি,

আগামী ১৪জুলাই জাতীয় ভিটামিন ”এ” প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড উপলক্ষ্যে দিনাজপুরের হিলিতে উপজেলা অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের হলরুমে ওই অবহতিকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আহসান আলি সরকারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, ডা, দেবব্রত রায়, হিলি স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রপের সভাপতি হারুন উর রশীদ, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান, থানার এসআই রাকিব হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় জানানো হয়, আগামী ১৪ জুলাই সারাদেশের সাথে একসঙ্গে হাকিমপুর উপজেলায় ৯৬টি ক্যাম্পে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩ হাজার ৪০৯জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। একটি শিশু যেন এ ক্যাম্পেইন থেকে বাদ না পড়ে সেদিকে সকলের নজর রাখার আহবান জানানো হয়।

Top