আপডেটঃ
চট্টগ্রাম বাঁশখালীতে সন্ত্রাসী হামলা: দোকান ভাংচুর ও মালামাল লুটবেনাপোল হুন্ডির টাকা ফেনসিডিল নারী শিশু সহ পাচারকারী আটককমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোক

মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

m1.jpg

প্রেস বিজ্ঞপ্তি।

গর্জনিয়া মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

গত ১২ জুলাই বুধবার গর্জনিয়া ঐতিহ্যবাহী পরিবার মুন্সিবাড়ির বড় ছেলে আমেরিকা প্রবাসী ফরিদুল আলম হেফজখানার ভিত্তি প্রস্থর স্থাপন করেন। ভিত্তি প্রস্থর স্থাপনের আগে অত্র প্রতিষ্টানের ক্ষুদে হাফেজগন এলাকার শান্তি কামনায় কোরআন খতম ও মোনাজাত করা হয় ।

আমেরিকা প্রবাসী ফরিদুল আলম বলেন প্রাতিষ্টানিক শিক্ষার সাথে আমাদের দ্বীনি শিক্ষা থাকতে হবে। আমাদের ছেলে মেয়েদের যেন অন্যান্য শিক্ষার সাথে তাল মিলিয়ে ইসলামের একমাত্র দর্পন কোরআন শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

এই হেফজখানার সার্বিক সফলতা কামনা করছি ও সার্বিক সহযোগিতা আমি করে যাবো।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, প্রতিষ্টানের প্রতিষ্টাতা ইন্জিঃ নুরুল হাকিম এর ছোট ছেলে সাংবাদিক মোঃ নেজাম উদ্দিন, সমাজ সেবক মোঃ ইউনুছ, জাহাঙ্গীর আলম, কবির হোসন, সমাজ সেবক মহিউদ্দিন প্রমুখ।

Top