আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

m1.jpg

প্রেস বিজ্ঞপ্তি।

গর্জনিয়া মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

গত ১২ জুলাই বুধবার গর্জনিয়া ঐতিহ্যবাহী পরিবার মুন্সিবাড়ির বড় ছেলে আমেরিকা প্রবাসী ফরিদুল আলম হেফজখানার ভিত্তি প্রস্থর স্থাপন করেন। ভিত্তি প্রস্থর স্থাপনের আগে অত্র প্রতিষ্টানের ক্ষুদে হাফেজগন এলাকার শান্তি কামনায় কোরআন খতম ও মোনাজাত করা হয় ।

আমেরিকা প্রবাসী ফরিদুল আলম বলেন প্রাতিষ্টানিক শিক্ষার সাথে আমাদের দ্বীনি শিক্ষা থাকতে হবে। আমাদের ছেলে মেয়েদের যেন অন্যান্য শিক্ষার সাথে তাল মিলিয়ে ইসলামের একমাত্র দর্পন কোরআন শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

এই হেফজখানার সার্বিক সফলতা কামনা করছি ও সার্বিক সহযোগিতা আমি করে যাবো।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, প্রতিষ্টানের প্রতিষ্টাতা ইন্জিঃ নুরুল হাকিম এর ছোট ছেলে সাংবাদিক মোঃ নেজাম উদ্দিন, সমাজ সেবক মোঃ ইউনুছ, জাহাঙ্গীর আলম, কবির হোসন, সমাজ সেবক মহিউদ্দিন প্রমুখ।

Top