আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

m1.jpg

প্রেস বিজ্ঞপ্তি।

গর্জনিয়া মরিচ্যাচর শাহ বদর আউলিয়া( রঃ)হেফজখানা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

গত ১২ জুলাই বুধবার গর্জনিয়া ঐতিহ্যবাহী পরিবার মুন্সিবাড়ির বড় ছেলে আমেরিকা প্রবাসী ফরিদুল আলম হেফজখানার ভিত্তি প্রস্থর স্থাপন করেন। ভিত্তি প্রস্থর স্থাপনের আগে অত্র প্রতিষ্টানের ক্ষুদে হাফেজগন এলাকার শান্তি কামনায় কোরআন খতম ও মোনাজাত করা হয় ।

আমেরিকা প্রবাসী ফরিদুল আলম বলেন প্রাতিষ্টানিক শিক্ষার সাথে আমাদের দ্বীনি শিক্ষা থাকতে হবে। আমাদের ছেলে মেয়েদের যেন অন্যান্য শিক্ষার সাথে তাল মিলিয়ে ইসলামের একমাত্র দর্পন কোরআন শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

এই হেফজখানার সার্বিক সফলতা কামনা করছি ও সার্বিক সহযোগিতা আমি করে যাবো।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, প্রতিষ্টানের প্রতিষ্টাতা ইন্জিঃ নুরুল হাকিম এর ছোট ছেলে সাংবাদিক মোঃ নেজাম উদ্দিন, সমাজ সেবক মোঃ ইউনুছ, জাহাঙ্গীর আলম, কবির হোসন, সমাজ সেবক মহিউদ্দিন প্রমুখ।

Top