আপডেটঃ
চট্টগ্রাম বোর্ডে এইচএসসি পরীক্ষায় মেয়েরা এগিয়েচট্টগ্রাম বোর্ডে এইচএসসির পাসের হার ৬২ দশমিক ৭৩ শতাংশকর্ণফুলী আওয়ামীলীগ,সাংগঠনিক দুর্বলতায় ভোগছেযে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রী

ভূল চিকিৎসায় সাংবাদিক কন্যা রাইফার মৃত্যুর প্রাতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন

111-1.jpg

লোহাগাড়া প্রতিনিধি:
চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে ভূল চিকিৎসায় দৈনিক সমকাল পত্রিকার চট্টগ্রামের সাংবাদিক রুবেল খানের শিশু কন্যা রাইফার মৃত্যুর প্রতিবাদে ৯ জুলাই বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনের বটতলি মোটর স্টেশনে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত মানবন্ধন ও সমাবেশে লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক সিরাজুল ইসলাম, অধ্যাপক আব্দুল খালেক, সাংবাদিক জাহেদুল ইসলাম, সাংবাদিক খোকন সুশীল, সাংবাদিক রায়হান সিকদার, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান প্রমূখ।
মানববন্ধনে সভাপতিত্ব করেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম। মানববন্ধনে বক্তব্যে রাখেন লোহাগাড়ানিউজ২৪ এর সম্পাদক ও আধুনগর ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, সাংবাদিক মাস্টার মুহাম্মদ সিরাজুল ইসলাম, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের লোহাগাড়া শাখার সভাপতি মুহাম্মদ মিজানুর রহমান মিজান, দৈনিক মানবকন্ঠের লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক জাহেদুল ইসলাম ও সাংবাদিক খোকন সুশীল। দৈনিক আমাদের চট্টগ্রামের লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদারের স ালনায় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে অংশগ্রহন করেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক ও দৈনিক ইত্তেফাক লোহাগাড়া প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছ, দৈনিক মানবজমিন লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ জসিম উদ্দিন, এশিয়ান টিভির সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক আবদুল আউয়াল জনি, দৈনিক বর্তমান লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মনির আহমদ আজাদ, দৈনিক যায়যায়দিন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজ, দৈনিক কর্ণফুলী লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক এম সাইফুল্লাহ চৌধুরী, অনলাইন সিপ্লাস টিভির লোহাগাড়া প্রতিনিধি এরশাদ হোসাইন ও বীর কন্ঠের আলাউদ্দিন, ব্যবসায়ী আবদুল আলীম প্রকাশ আবদুল্লাহ, খালেদ দেওয়ান, রাজনীতিবিদ রফিক ও যুবলীগ নেতা মুহাম্মদ ফারুক। এছাড়াও উপজেলার বিভিন্ন পেশাজীবী শ্রেনীর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, ম্যাক্স হাসপাতালে ভূল চিকিৎসায় সাংবাদিক কন্যা রইফার মৃত্যুর বিচার চেয়েছেন। প্রাইভেট হাসপাতালে দক্ষ নার্স ও চিকিৎসক নিয়োগ দেওয়ার ও সর্বোপরি চিকিৎসকদের মার্জিত ভাষা ব্যবহার করতে হবে। অন্যতায় সাংবাদিক সমাজসহ আমজনতাকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন।
ক্যাপশন: ভূল চিকিৎসায় সাংবাদিক কন্যা রাইফার মৃত্যুর প্রতিবাদে লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন।

Top