আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

জাহান্নামেও জায়গা হবে না শাহরুখের মেয়ের!

suhana-.jpg

বিনোদন ডেস্ক:
বলিউডস্টার শাহরুখ খান ও পরিবার এখন ইতালিতে ছুটি কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন তারা। এরই মধ্যে গেল বুধবার শাহরুখের মেয়ের একটি ছবি এসেছে যেখানে তাকে একটি বিকিনিতে দেখা গেছে।

আর শাহরুখকন্যা ১৮ বছর বয়সী সুহানার ওই ছবি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনার।

বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য এসেছে- ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পাল্টা প্রশ্ন করা হয়েছে- এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?

সুহানার বিকিনি পরা ছবি দেখে কেউ আবার মন্তব্য করে বসেছেন, সুহানা নাকি তার বাবার মান-সম্মান ডোবাচ্ছেন।

কেউ আবার সুহানাকে জ্ঞান দিয়েছেন, পশ্চিসা সংস্কৃতির অনুকরণ বন্ধ করো।

Top