আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

জাহান্নামেও জায়গা হবে না শাহরুখের মেয়ের!

suhana-.jpg

বিনোদন ডেস্ক:
বলিউডস্টার শাহরুখ খান ও পরিবার এখন ইতালিতে ছুটি কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন তারা। এরই মধ্যে গেল বুধবার শাহরুখের মেয়ের একটি ছবি এসেছে যেখানে তাকে একটি বিকিনিতে দেখা গেছে।

আর শাহরুখকন্যা ১৮ বছর বয়সী সুহানার ওই ছবি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনার।

বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য এসেছে- ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পাল্টা প্রশ্ন করা হয়েছে- এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?

সুহানার বিকিনি পরা ছবি দেখে কেউ আবার মন্তব্য করে বসেছেন, সুহানা নাকি তার বাবার মান-সম্মান ডোবাচ্ছেন।

কেউ আবার সুহানাকে জ্ঞান দিয়েছেন, পশ্চিসা সংস্কৃতির অনুকরণ বন্ধ করো।

Top