আপডেটঃ
চট্টগ্রাম বোর্ডে এইচএসসি পরীক্ষায় মেয়েরা এগিয়েচট্টগ্রাম বোর্ডে এইচএসসির পাসের হার ৬২ দশমিক ৭৩ শতাংশকর্ণফুলী আওয়ামীলীগ,সাংগঠনিক দুর্বলতায় ভোগছেযে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রী

প্রথমার্ধে ব্রাজিলের দুর্ভাগ্যের ওপর ব্রুইনের বুলেট

7-1.jpg

 

ম্যাচের ৮ মিনিটে দুর্ভাগ্যের শুরু ব্রাজিলের। কর্নার কিকে থিয়াগো সিলভার টাচ পোস্টে লেগে ফিরে আসে। যে ডিফেন্স নিয়ে ব্রাজিলের এত গর্ব সেই ডিফেন্সের ভুলেই এগিয়ে যায় বেলজিয়াম। ফার্নান্দিনহোর হাতে লেগে বল জালে জড়ায়।

১-০ তে পিছিয়ে পড়ে গোলের জন্য মরিয়া ব্রাজিলের মাথায় চাপের পাহাড় তুলে দেন ডি ব্রুইনে। ৩১ মিনিটে রোমেলু লুকাকুর কাউন্টার অ্যাটাক থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে করা বুলেট গতির শটে একেবারেই অসহায় ছিলেন ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন।

৩৫ মিনিটে পোস্টের মধ্যে আনমার্ক জেসুস সহজ হেড বাইরে পাঠিয়ে দেন। পরের মিনিটে পর পর দু’টি দুর্দান্ত সেভ করে ব্রাজিলকে হতাশ করেন বেলজিয়াম গোলরক্ষক থিবাউট কৌরটোইস।

প্রথমার্ধে ব্রাজিলের গোছালো অ্যাটক রুখে কাউন্টান অ্যাটাকে খেলার কৌশলটা পুরোপুরি কাজে লাগিয়েছে বেলজিয়াম। সফলও হয়েছে। প্রথমার্ধ শেষ করেছে ২-০ গোলের স্বাস্থ্যকর ব্যবধানে।

Top