আপডেটঃ
হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।নৌকার পক্ষে কাজ করার নির্দেশ, বিদ্রোহী হলে স্থায়ী বহিষ্কার: শেখ হাসিনাজয়ের পথ এগিয়ে রাখল স্পিনাররানির্বাচন বানচালের চক্রান্তে বিএনপি : কাদেরনির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে আ’লীগভোটগ্রহণ পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি: ড. কামালবেনাপোল সীমান্তে ১২ টি স্বর্ণের বার সহ পাচারকারী আটকচট্টগ্রামে মাঠে ২৭ ম্যাজিস্ট্রেটযশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১বেনাপোলে ইয়াবাসহ নারী আটকঅবশেষে পুরস্কার ঘোষিত আসামি গ্রেফতার

ইন্টারনেটের দাম কমানোর বিষয়ে জানতে চেয়েছে বিটিআরিসি

BTRC.jpeg

ওয়ান নিউজ ডেক্সঃ মোবাইল ফোন অপারেটর এবং আইএসপিগুলোর কাছ থেকে ইন্টানেটের দাম কমানোর বিষয়টি কার্যকর হয়েছে কি না জানতে চেয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)। ৬ জুলাইয়ের মধ্যে গ্রাহকের ইন্টারনেট সেবার ওই সুবিধা নিশ্চিত করার বিষয়ে বিস্তারিত জানাতে চাওয়া হয়েছে ই-মেইলের মাধ্যমে।

সংশ্লিষ্টিরা জানিয়েছেন ভ্যাট কমিয়ে পাঁচ শতাংশ করার পর ইন্টারনেট সেবাদাতারা এখনও তা কার্যকর করেনি- এমনটি আঁচ করতে পেরে মেইল পাঠায় বিটিআরসি।

মেইলে আরও জানতে চাওয়া হয়েছে, দাম কমালেও কতটুকু কমিয়েছে তা জানতে চেয়েছে বিটিআরসি। বুধবার বিটিআরসি মোবাইল ফোন অপারেটর এবং আইএসপিগুলোকে মেইল করে সরকার ভ্যাট ১৫ শতাংশ হতে ৫ শতাংশ করার কথা জানিয়েছে। এর ফলে ইন্টারনেটের দাম স্বাভাবিকভাবেই কমে আসার কথা। তাই দাম কমানোর পর ইন্টারনেটের নতুন ট্যারিফ প্লান কমিশনকে ৩ দিনের মধ্যে জানাতে নির্দেশনা দেয়া হলো’-বলা হয়েছে বিটিআরসির ওই মেইলে।

Top