আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

কক্সবাজার পৌরসভা নির্বাচন:ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

istyaq.jpg

নিজস্ব প্রতিবেদক।
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ জন মনোনয়ন প্রত্যাহার করছেন। কক্সবাজার পৌরসভার ১২টি ওয়ার্ডে মনোয়নপত্র দাখিল করেন প্রায় ৮০ জন কাউন্সিলর প্রার্থী। তাদের মধ্যে থেকে গত ৩ জুলাই জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম-সহ বিভিন্ন ওয়ার্ডে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। নির্বাচন কমিশন সূত্রে জানায়, মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডে মনছুর আলম, ওমর ফারুক, গিয়াস উদ্দীন ও হায়দার। ৫ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ও ৬ নং ওয়ার্ডের মুরাদ। ৮ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়। ১০ নং ওয়ার্ডের নুরুচ্ছফি, ১১ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন, সুমন, মুফিজুর রহমান, আরিফুর রহমান আজমুল হুদা ও ১২ নং ওয়ার্ডের মিনারুল কবির।


জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক জানান, মনোনয়নপত্র প্রত্যাহার শেষে মেয়র পদে ৫ জন-সহ ১২টি ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। আচরণবিধির ব্যাপারে কোনো প্রার্থীকে ছাড় দেওয়া হবে না।

Top