আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

কক্সবাজার পৌরসভা নির্বাচন:ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

istyaq.jpg

নিজস্ব প্রতিবেদক।
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ জন মনোনয়ন প্রত্যাহার করছেন। কক্সবাজার পৌরসভার ১২টি ওয়ার্ডে মনোয়নপত্র দাখিল করেন প্রায় ৮০ জন কাউন্সিলর প্রার্থী। তাদের মধ্যে থেকে গত ৩ জুলাই জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম-সহ বিভিন্ন ওয়ার্ডে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। নির্বাচন কমিশন সূত্রে জানায়, মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডে মনছুর আলম, ওমর ফারুক, গিয়াস উদ্দীন ও হায়দার। ৫ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ও ৬ নং ওয়ার্ডের মুরাদ। ৮ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়। ১০ নং ওয়ার্ডের নুরুচ্ছফি, ১১ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন, সুমন, মুফিজুর রহমান, আরিফুর রহমান আজমুল হুদা ও ১২ নং ওয়ার্ডের মিনারুল কবির।


জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক জানান, মনোনয়নপত্র প্রত্যাহার শেষে মেয়র পদে ৫ জন-সহ ১২টি ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। আচরণবিধির ব্যাপারে কোনো প্রার্থীকে ছাড় দেওয়া হবে না।

Top