আপডেটঃ
চট্টগ্রাম বোর্ডে এইচএসসি পরীক্ষায় মেয়েরা এগিয়েচট্টগ্রাম বোর্ডে এইচএসসির পাসের হার ৬২ দশমিক ৭৩ শতাংশকর্ণফুলী আওয়ামীলীগ,সাংগঠনিক দুর্বলতায় ভোগছেযে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রী

কক্সবাজার পৌরসভা নির্বাচন:ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

istyaq.jpg

নিজস্ব প্রতিবেদক।
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ জন মনোনয়ন প্রত্যাহার করছেন। কক্সবাজার পৌরসভার ১২টি ওয়ার্ডে মনোয়নপত্র দাখিল করেন প্রায় ৮০ জন কাউন্সিলর প্রার্থী। তাদের মধ্যে থেকে গত ৩ জুলাই জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম-সহ বিভিন্ন ওয়ার্ডে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। নির্বাচন কমিশন সূত্রে জানায়, মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডে মনছুর আলম, ওমর ফারুক, গিয়াস উদ্দীন ও হায়দার। ৫ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ও ৬ নং ওয়ার্ডের মুরাদ। ৮ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়। ১০ নং ওয়ার্ডের নুরুচ্ছফি, ১১ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন, সুমন, মুফিজুর রহমান, আরিফুর রহমান আজমুল হুদা ও ১২ নং ওয়ার্ডের মিনারুল কবির।


জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক জানান, মনোনয়নপত্র প্রত্যাহার শেষে মেয়র পদে ৫ জন-সহ ১২টি ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। আচরণবিধির ব্যাপারে কোনো প্রার্থীকে ছাড় দেওয়া হবে না।

Top