আপডেটঃ
হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।নৌকার পক্ষে কাজ করার নির্দেশ, বিদ্রোহী হলে স্থায়ী বহিষ্কার: শেখ হাসিনাজয়ের পথ এগিয়ে রাখল স্পিনাররানির্বাচন বানচালের চক্রান্তে বিএনপি : কাদেরনির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে আ’লীগভোটগ্রহণ পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি: ড. কামালবেনাপোল সীমান্তে ১২ টি স্বর্ণের বার সহ পাচারকারী আটকচট্টগ্রামে মাঠে ২৭ ম্যাজিস্ট্রেটযশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১বেনাপোলে ইয়াবাসহ নারী আটকঅবশেষে পুরস্কার ঘোষিত আসামি গ্রেফতার

বিচারের আসনে বসছেন অন্ধ বিচারক

Salim.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ পাকিস্তানের প্রথম অন্ধ বিচারক হিসেবে রবিবার (১ জুলাই) কাজে যোগ দেবেন ইউসুফ সালিম। ২৫ বছর বয়সী এ যুবক গত ২৬ জুন পাঞ্জাব জুডিশিয়ারি একাডেমিতে আরও ২০ জনের সঙ্গে শপথ গ্রহণ করেন। খবর- গাল্ফ নিউজের।

ইউসুফ সালিম বলেন, ১ জুলাই সিভিল বিচারক হিসেবে কাজে যোগ দিচ্ছি। ছয় মাস প্রশিক্ষণের পর আমি আনুষ্ঠানিকভাবে বিচারকের দায়িত্ব পাব। তবে এখানেই ইউসুফ সালিমের স্বপ্নের শেষ নয়। তিনি সুপ্রিম কোর্টের বিচারক হতে চান এবং শেষ পর্যন্ত দেশের প্রধান বিচারপতির দায়িত্বও পালন করতে চান।

পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের এ গোল্ড মেডেলিস্ট ২০১৪ সালে জুডিশিয়ারি পরীক্ষায় প্রথম হন। তবে প্রথমে তাকে এ পদের জন্য যোগ্য বিবেচনা করা হয়নি। বিষয়টি জানার পর দেশের প্রধান বিচারপতি সাকিব নিসার এ বিষয়ে পদক্ষেপ নেন।

Top