আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

ফাঁকা বুলি অাওড়ালে হবে না : বিএনপিকে কাদের

AL-Kader.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে বিএনপিকে এটা তথ্য প্রমাণসহ বলতে হবে। এমনি ফাঁকা বুলি অাওড়ালে হবে না বলে মন্তব্য করেন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন, নেতিবাচক অান্দোলন জনগণ পছন্দ করে না, এটা গাজীপুরে প্রমাণ হয়েছে। বিএনপি জনগণের রায়কে প্রত্যাখ্যন করে গণতন্ত্রের রীতিনীতিকে অবজ্ঞা করেছে।

তিনি বলেন, গাজীপুরের নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে কিছু বিশৃঙ্খলা ঘটনা ঘটেছে। এ কারণে ৯টি কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, খুলনা দিয়ে অাওয়ামী লীগের বিজয় শুরু হয়েছে, গাজীপুরেও হলো। অাগামীতেও অামাদের বিজয় হবে। এগুলো সরকারের উন্নয়ন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতির ফসল।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য ড অাব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অাক ম মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক ড. অাবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

Top