আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

এক ঝলকেই ঐশ্বরিয়া মন কাড়লেন!

aishwarya.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বহুদিন ধরেই অপেক্ষা ছিল ঐশ্বরিয়া , অনিল কাপুর , রাজ কুমাররাও অভিনীত ছবি ‘ফ্যানি খান’ -এর জন্য। আজ মুক্তি পেয়েছে ছবির টিজার। ছোট্ট ভিডিও-তে রাজ কুমার রাওয়ের কণ্ঠস্বরে উঠে এসেছে ছবির গল্প ঘিরে কয়েকটি দিক।

টিজারে রাজ কুমার রাওয়কে বলতে শোনা যায় একটি লম্বা সংলাপ। যেখানে উল্লেখ করা হয়েছে -‘যে নিজের কাহিনি নিজে লেখে সেই ফ্যানি খান’। ছবির টিজারে এক ঝলকেই মাত করেছেন ঐশ্বরিয়া। তাঁর মায়াবী চাহনির একটি দৃশ্যই ফিল্মের সম্পর্কে ধারণা দিয়ে যায়।

ছবিতে একজন যন্ত্রবাদকের ভূমিকায় রয়েছেন অ্যাশ। রাজকুমার রাও এই ছবিতে ঐশ্বরিয়ার প্রেমিক হিসাবে উঠে আসছেন। তবে ছবিতে অনিল কাপুরের ভূমিকাই আসল চমক যোগ করেছে।

অতুন মাঞ্জরেকর পরিচালিত এই ছবির সহ প্রযোজনা করেছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। বডি-শেমিং নিয়ে েই ছবি একটি সুক্ষ্ম বার্তা দিতে চলেছে। ডাচ ফিল্ম ‘এভরিবডিস ফেমাস’ ছবির গল্পই ভারতীয় প্রেক্ষাপটে তুলে ধরেছে ‘ফ্যানে খান’। আগামী ৩ রা অগাস্ট ফিল্মটি মুক্তি পাবে।

Top