আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

ইয়াবা মামলার আসামিকে সর্বোচ্চ সাজা

Karadando.jpg

ওয়ান নিউজঃ কক্সবাজারে এক ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের স্বশ্রম কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা জজ আদালত। মঙ্গলবার বেলা তিনটার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম এ রায় দেন।

সাজাপ্রাপ্ত ইয়াবা ব্যবসায়ী মো. শাকের (৩৩) টেকনাফ উপজেলার সাবরং ইউনিয়নের খয়রাতি পাড়ার আবুল কালাম আজাদের ছেলে।

আদালত সূত্র জানায়, শাকের ২০১৫ সালের ৩০ মে ১৮ হাজার ইয়াবা ও নগদ ১৬ হাজার ৭৪০ টাকাসহ বসতবাড়ি থেকে আটক হয়। ওই মামলায় ২৩ জুন শাকেরকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। কিন্তু অভিযুক্ত শাকের জামিনে বের হওয়ার পর আর আদালতে হাজির হয়নি। ওই মামলার দীর্ঘ প্রক্রিয়া শেষে আসামির অনুপস্থিতিতে আদালত মঙ্গলবার এ রায় ঘোষণা করে।

কক্সবাজার অতিরিক্ত জেলা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট সুলতানুল আলম বলেন, ইয়াবা মামলায় এটি সর্বোচ্চ সাজা। এমন দৃষ্টান্তমূলক সাজা হলে মাদক পাচার কিছুটা হলেও কমবে বলে আশা করা যায়। অভিযুক্ত আটকের পর থেকে এ সাজা কার্যকর হবে।

Top