আপডেটঃ
চট্টগ্রাম বোর্ডে এইচএসসি পরীক্ষায় মেয়েরা এগিয়েচট্টগ্রাম বোর্ডে এইচএসসির পাসের হার ৬২ দশমিক ৭৩ শতাংশকর্ণফুলী আওয়ামীলীগ,সাংগঠনিক দুর্বলতায় ভোগছেযে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রী

ইয়াবা মামলার আসামিকে সর্বোচ্চ সাজা

Karadando.jpg

ওয়ান নিউজঃ কক্সবাজারে এক ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের স্বশ্রম কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা জজ আদালত। মঙ্গলবার বেলা তিনটার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম এ রায় দেন।

সাজাপ্রাপ্ত ইয়াবা ব্যবসায়ী মো. শাকের (৩৩) টেকনাফ উপজেলার সাবরং ইউনিয়নের খয়রাতি পাড়ার আবুল কালাম আজাদের ছেলে।

আদালত সূত্র জানায়, শাকের ২০১৫ সালের ৩০ মে ১৮ হাজার ইয়াবা ও নগদ ১৬ হাজার ৭৪০ টাকাসহ বসতবাড়ি থেকে আটক হয়। ওই মামলায় ২৩ জুন শাকেরকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। কিন্তু অভিযুক্ত শাকের জামিনে বের হওয়ার পর আর আদালতে হাজির হয়নি। ওই মামলার দীর্ঘ প্রক্রিয়া শেষে আসামির অনুপস্থিতিতে আদালত মঙ্গলবার এ রায় ঘোষণা করে।

কক্সবাজার অতিরিক্ত জেলা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট সুলতানুল আলম বলেন, ইয়াবা মামলায় এটি সর্বোচ্চ সাজা। এমন দৃষ্টান্তমূলক সাজা হলে মাদক পাচার কিছুটা হলেও কমবে বলে আশা করা যায়। অভিযুক্ত আটকের পর থেকে এ সাজা কার্যকর হবে।

Top