আপডেটঃ
চট্টগ্রাম বোর্ডে এইচএসসি পরীক্ষায় মেয়েরা এগিয়েচট্টগ্রাম বোর্ডে এইচএসসির পাসের হার ৬২ দশমিক ৭৩ শতাংশকর্ণফুলী আওয়ামীলীগ,সাংগঠনিক দুর্বলতায় ভোগছেযে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রী

ব্রাজিল নাকি আর্জেন্টিনা?

protic.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ফুটবল উন্মাদনায় ভাসছে পুরো বিশ্ববাসী। এই উন্মাদনায় বাদ পড়েনি বাংলাদেশও। এ দেশের মানুষও অধির আগ্রহে এই খেলা উপভোগ করছেন। যে যার পছন্দের ফুটবল দলকে নিয়ে করছেন তাদের উন্মাদনা। তবে বাংলাদেশের অধিকাংশ ফুটবল প্রেমীর পছন্দের তালিকায় রয়েছে দুই চির প্রতিদ্বন্দী দল আর্জেন্টিনা ও ব্রাজিল। এ উন্মাদনায় দর্শক-স্রোতাদের আনন্দের ভেলায় ভাসালেন কণ্ঠশিল্পী প্রতীক হাসান।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা?’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন তিনি। গানটির মিউজিক ভিডিও ২২ জুন ইউটিউবে প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অনুরূপ আইচের লেখায় ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা? বলনারে বলনা সোনা!’ গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে শিল্পী প্রতীক হাসান ছাড়াও মডেল হিসেবে অংশ নিয়েছেন আইরিন আফরোজসহ আরও অনেকে।

গানটি প্রসঙ্গে জুয়েল মোর্শেদ বলেন, ‘পুরো চিন্তাটাই অনুরূপ দার। আমাকে ১০/১৫ দিন আগে ফেসবুকে বললেন, বাংলাদেশে বিশ্বকাপ মানেই ব্রাজিল এবং আর্জেন্টিনা। এই বিষয় নিয়ে যদি একটা মজার গান করা যায়, তাহলে কেমন হয়? আমি সায় দিলে উনি দ্রুত লিখে ফেলেন। এরপর সৈকত নাসির মিউজিক ভিডিও নির্মান করলেন। তিনি অনেক কষ্ট করেছেন। এমনকি ঈদের দিনেও ভিডিও’র এডিট করতে হয়েছে তাকে।’

প্রতীক হাসান বলেন, ‘গানটির কথাগুলো খুবই মজার। প্রেমিকের উতসুক মন জানতে ব্যাকূল তার প্রেমিকা কোন দলের সাপোর্টার। তার মন পেতে সে দরকার হলে হানিমুনে রাশিয়া যাবে। তাদের প্রেম, খুনসুটি, ঝগড়াঝাটি পুরো বিষয়টাই ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে। ভিডিওর প্রয়োজনে আমাকে বেশ কিছু ড্যান্স স্টেপও শিখতে হয়েছে। আমাদের এই কষ্ট সার্থক হয়েছে, কেননা গানটি প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

Top