আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

ব্রাজিল নাকি আর্জেন্টিনা?

protic.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ফুটবল উন্মাদনায় ভাসছে পুরো বিশ্ববাসী। এই উন্মাদনায় বাদ পড়েনি বাংলাদেশও। এ দেশের মানুষও অধির আগ্রহে এই খেলা উপভোগ করছেন। যে যার পছন্দের ফুটবল দলকে নিয়ে করছেন তাদের উন্মাদনা। তবে বাংলাদেশের অধিকাংশ ফুটবল প্রেমীর পছন্দের তালিকায় রয়েছে দুই চির প্রতিদ্বন্দী দল আর্জেন্টিনা ও ব্রাজিল। এ উন্মাদনায় দর্শক-স্রোতাদের আনন্দের ভেলায় ভাসালেন কণ্ঠশিল্পী প্রতীক হাসান।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা?’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন তিনি। গানটির মিউজিক ভিডিও ২২ জুন ইউটিউবে প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অনুরূপ আইচের লেখায় ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা? বলনারে বলনা সোনা!’ গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে শিল্পী প্রতীক হাসান ছাড়াও মডেল হিসেবে অংশ নিয়েছেন আইরিন আফরোজসহ আরও অনেকে।

গানটি প্রসঙ্গে জুয়েল মোর্শেদ বলেন, ‘পুরো চিন্তাটাই অনুরূপ দার। আমাকে ১০/১৫ দিন আগে ফেসবুকে বললেন, বাংলাদেশে বিশ্বকাপ মানেই ব্রাজিল এবং আর্জেন্টিনা। এই বিষয় নিয়ে যদি একটা মজার গান করা যায়, তাহলে কেমন হয়? আমি সায় দিলে উনি দ্রুত লিখে ফেলেন। এরপর সৈকত নাসির মিউজিক ভিডিও নির্মান করলেন। তিনি অনেক কষ্ট করেছেন। এমনকি ঈদের দিনেও ভিডিও’র এডিট করতে হয়েছে তাকে।’

প্রতীক হাসান বলেন, ‘গানটির কথাগুলো খুবই মজার। প্রেমিকের উতসুক মন জানতে ব্যাকূল তার প্রেমিকা কোন দলের সাপোর্টার। তার মন পেতে সে দরকার হলে হানিমুনে রাশিয়া যাবে। তাদের প্রেম, খুনসুটি, ঝগড়াঝাটি পুরো বিষয়টাই ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে। ভিডিওর প্রয়োজনে আমাকে বেশ কিছু ড্যান্স স্টেপও শিখতে হয়েছে। আমাদের এই কষ্ট সার্থক হয়েছে, কেননা গানটি প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

Top