আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’

Hasina-PM-2.jpg

ফাইল ছবি

ওয়ান নিউজ ডেক্সঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন সিটি করপোরেশনের মেয়র প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়। কেন্দ্র যে সিদ্ধান্ত নেবে সে সিদ্ধান্ত সকলকে মেনে চলতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায় না। সব নির্বাচনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে।’

শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্তকালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সভায় রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের জন্য আওয়ামী লীগ তাদের মেয়রপ্রার্থী চূড়ান্ত করে।

রাজশাহীতে এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বরিশালে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এবং সিলেটে মেয়র পদে বদরউদ্দিন আহমদ কামরানকে মনোনিত করা হয়।

আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

Top