আপডেটঃ
হামিদ আযাদের আপেল মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিতবান্দরবান হবে উন্নয়নের রোল মডেল: প্রধানমন্ত্রীমাহবুব তালুকদারের বক্তব্য ব্যক্তিগত ও অসত্য: সিইসিপ্রধান নির্বাচন কমিশনার ‘মেরুদণ্ডহীন’: চরমোনাই পীরপ্রেসক্লাবের ভোটগ্রহণ শেষ: ফলাফলের অপেক্ষাগুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশ

গুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওন

sunny-leion.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আচমকাই শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েছেন সাবেক কানাডিয়ান পর্নো তারকা সানি লিওন। অবস্থা এতটাই খারাপ হয়ে পড়ে যে ততক্ষণাৎ হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। বর্তমানে ভারতের উত্তরাখণ্ডের উধাম সিংহ জেলার কাশীপুরের ব্রিজেশ হাসপাতালে ভর্তি রয়েছেন সুন্দরী।

বৃহস্পতিবার (২২জুন) রাত সাড়ে এগারোটার সময় সানিকে হাসপাতালে ভর্তি করতে হয়। মারাত্মক পেটের যন্ত্রণা এবং হাল্কা জ্বর নিয়ে হাসপাতালে যান সানি।

সূত্রের খবর, মারাত্মক গরম এবং বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির কারণে, সানির পেটের সমস্যা তৈরি হয়। সেই থেকেই এভাবে অসুস্থ হয়ে পড়েন সানি বলে জানা গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত নায়িকার অবস্থা ঠিকই আছে। আজ অথবা আগামীকালই ছেড়ে দেওয়া হবে তাঁকে।

প্রসঙ্গত, ফাদার্স ডের উপলক্ষ্যে ইনস্টাগ্রামে মেয়ে এবং ছেলেদের সঙ্গে দুটি ছবি আপলোড করেছিলেন সানি লিওনির বর ড্যানিয়াল উইবার। ফাদার্স ডের মতো বিশেষ দিনে বাবা হওয়ার অনুভূতি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে মেয়ে নিশাকে কোলের কাছে রেখে নগ্ন অবস্থায় বসে সানি লিওনি। সানি এবং নিশার সঙ্গে খাটে বসে রয়েছেন ড্যানিয়াল। সেই ছবি নিয়ে শুরু হয়েছে ঘোর বিতর্ক৷ সানি লিওনির নগ্ন অবস্থায় মেয়ের সঙ্গে ছবি তোলা নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক।

‘মায়ের মতো জামাকাপড় পরতে শুরু করুন৷ এরম অবস্থায় থাকলে আপনার মেয়েও আপনাকে সম্মান দেবেনা৷’ ড্যানিয়ালের ছবিটি আপলোড করাতেই এ ধরণের নানা কমেন্টে ভরতে শুরু করেছে কমেন্ট বক্স। ছবিটিতে যদিও কয়েকজন ট্রোলারদের সঙ্গে বিতর্কে গিয়ে সানির সমর্থনে কথা বলেছে৷ অনেকেই লিখেছেন, ‘ছবিতে নগ্নতার ওপর এতো মন দেওয়া কেন হচ্ছে বুঝতে পারছি না৷ মেয়ের সঙ্গে একটা বিশেষ দিনে সানি এবং ড্যানিয়াল কীরকম ছবি দেবে সেটাও কি ওনারা সবাইকে জিজ্ঞেস করে দেবেন?

বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও নিজের জায়গা পাকা করছেন সানি। সদ্য মুক্তি পেয়েছে তাঁর আপকামিং সাউথ মুভি ‘বীরামহাদেবী’র ফার্স্ট লুক৷ যে সিনেমায় প্রথমবার যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন নায়িকা। যে ছবি দেখার পর রূপে নয় অভিনেত্রী তেজে বাড়ছে সোশ্যাল মিডিয়ায় পারদ।

‘বীরামহাদেবী’ সেই ছবি যার জন্য কাল-ঘাম ঝড়াচ্ছেন নায়িকা৷ যে ছবির জন্য ঘোড়সওয়ারি থেকে অসিযুদ্ধের নানা কৌশল রপ্ত করছেন সুন্দরী। চিত্রনাট্য অনুসারে এক রাজকুমারী রয়েছেন লিওনি৷ যে আবার বীর যোদ্ধাও। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমি ভীষণই উৎসাহিত ফিল্মটি নিয়ে৷ এতদিন ধরে আমি এরম কিছু একটা করতে চাইছিলাম৷ এ ধরণের যোদ্ধার ভূমিকায় অভিনয় করতে গেলে যথেষ্ট পোটেনশিয়াল লাগে৷ আশা করছি আমি তা দিতে পারব৷”

প্রসঙ্গত, এই সিনেমার জন্য লস এঞ্জেলাসে গিয়ে ঘোড়সওয়ারি শিখেছেন নায়িকা৷ এমনকি তামিল ভাষা শেখার জন্য বিভিন্ন ওয়ার্কশপও অ্যাটেন্ড করেছেন তিনি৷

Top