আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

বধির, হিজড়া ও সমাজের অবহেলিত দরিদ্রদেরকে বস্ত্র বিতরণ

Cox.jpg

প্রেস বিজ্ঞপ্তিঃ

“শক্তি” কক্সবাজার, কক্সবাজার সোসাইটি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর যৌথ উদ্যেগে ১৪ জনু ২০১৮ইং কক্সবাজার শহীদ দৌলত ময়দান (পাবলিক লাইব্রেরী মাঠ) এ বধির, হিজড়া সম্প্রদায় ও সমাজের অবহেলিত দরিদ্রদেরকে পবিত্র ঈদ উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রেমে- সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর সভাপতি ও সাধারণ সম্পাদক কমরেড গিয়াস উদ্দিন দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ.কে এম মনছুরুল হক “শক্তি” কক্সবাজার এর নির্বাহী পরিচালক উজ্জল সেন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের শিল্পী এস.এম সিরাজ, শিল্পী এস.ডি সনজু, অধ্যাপক উজ্জল দেব ও আজম খান প্রমুখ। বস্ত্র বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, বধির ও হিজড়া সম্প্রদায় দেশের বা সমাজের কোনো বোঝা নয়। এদেরকে সমাজের মূল ¯্রােত ধারায় ফিরিয়ে এনে যথাযোগ্য মর্যাদায় তাদেরকে আমাদের দেখতে হবে। এবং এদেরকে বিভিন্ন আতœ সামাজিক উন্নয়নের ধারায় সংশ্লিষ্ট বা পরিচালিত করতে হবে।

পরিশেষে কক্সবাজারবাসীসহ হতদরিদ্রদের ঈদ হোক আনন্দময় এবং সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বস্ত্র বিতরণ অনুষ্ঠান সমাপ্ত করেন।

Top