আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

বধির, হিজড়া ও সমাজের অবহেলিত দরিদ্রদেরকে বস্ত্র বিতরণ

Cox.jpg

প্রেস বিজ্ঞপ্তিঃ

“শক্তি” কক্সবাজার, কক্সবাজার সোসাইটি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর যৌথ উদ্যেগে ১৪ জনু ২০১৮ইং কক্সবাজার শহীদ দৌলত ময়দান (পাবলিক লাইব্রেরী মাঠ) এ বধির, হিজড়া সম্প্রদায় ও সমাজের অবহেলিত দরিদ্রদেরকে পবিত্র ঈদ উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রেমে- সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর সভাপতি ও সাধারণ সম্পাদক কমরেড গিয়াস উদ্দিন দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ.কে এম মনছুরুল হক “শক্তি” কক্সবাজার এর নির্বাহী পরিচালক উজ্জল সেন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের শিল্পী এস.এম সিরাজ, শিল্পী এস.ডি সনজু, অধ্যাপক উজ্জল দেব ও আজম খান প্রমুখ। বস্ত্র বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, বধির ও হিজড়া সম্প্রদায় দেশের বা সমাজের কোনো বোঝা নয়। এদেরকে সমাজের মূল ¯্রােত ধারায় ফিরিয়ে এনে যথাযোগ্য মর্যাদায় তাদেরকে আমাদের দেখতে হবে। এবং এদেরকে বিভিন্ন আতœ সামাজিক উন্নয়নের ধারায় সংশ্লিষ্ট বা পরিচালিত করতে হবে।

পরিশেষে কক্সবাজারবাসীসহ হতদরিদ্রদের ঈদ হোক আনন্দময় এবং সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বস্ত্র বিতরণ অনুষ্ঠান সমাপ্ত করেন।

Top