আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

COX-ARREST.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১১ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১২জুন  সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এসআই সাজেদুল ইসলাম, এসআই রাজিব পোদ্দার, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই ফরহাদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। নাইমুর রহমান নাহিদ, পিতা- ফয়েজ আহমদ, ০২। ইফতিকার আহম্মদ, পিতা- মোস্তাক আহমদ, উভয়সাং- সিকদার পাড়া বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইসমাইল প্রঃ বাড়–নীর ছেলে, পিতা- জহিরুল ইসলাম, সাং- মহাজের পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। আব্দুর শুক্কুর প্রঃ নয়ন, পিতা- মোস্তাক আহম্মদ প্রঃনাছির বাবুর্চি, সাং- বৈদ্য ঘোনা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ জিয়া উদ্দীন প্রঃ জিয়া, পিতা- মৃত মোস্তাক আহমদ, সাং- মধ্যম বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ সিরাজুল ইসলাম, পিতা- মৃত আব্দুল গনি, সাং- উত্তর নাপিতখালী ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

 

Top