আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

COX-ARREST.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১১ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১২জুন  সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এসআই সাজেদুল ইসলাম, এসআই রাজিব পোদ্দার, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই ফরহাদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। নাইমুর রহমান নাহিদ, পিতা- ফয়েজ আহমদ, ০২। ইফতিকার আহম্মদ, পিতা- মোস্তাক আহমদ, উভয়সাং- সিকদার পাড়া বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইসমাইল প্রঃ বাড়–নীর ছেলে, পিতা- জহিরুল ইসলাম, সাং- মহাজের পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। আব্দুর শুক্কুর প্রঃ নয়ন, পিতা- মোস্তাক আহম্মদ প্রঃনাছির বাবুর্চি, সাং- বৈদ্য ঘোনা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ জিয়া উদ্দীন প্রঃ জিয়া, পিতা- মৃত মোস্তাক আহমদ, সাং- মধ্যম বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ সিরাজুল ইসলাম, পিতা- মৃত আব্দুল গনি, সাং- উত্তর নাপিতখালী ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

 

Top