আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

COX-ARREST.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১১ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১২জুন  সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এসআই সাজেদুল ইসলাম, এসআই রাজিব পোদ্দার, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই ফরহাদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। নাইমুর রহমান নাহিদ, পিতা- ফয়েজ আহমদ, ০২। ইফতিকার আহম্মদ, পিতা- মোস্তাক আহমদ, উভয়সাং- সিকদার পাড়া বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইসমাইল প্রঃ বাড়–নীর ছেলে, পিতা- জহিরুল ইসলাম, সাং- মহাজের পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। আব্দুর শুক্কুর প্রঃ নয়ন, পিতা- মোস্তাক আহম্মদ প্রঃনাছির বাবুর্চি, সাং- বৈদ্য ঘোনা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ জিয়া উদ্দীন প্রঃ জিয়া, পিতা- মৃত মোস্তাক আহমদ, সাং- মধ্যম বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ সিরাজুল ইসলাম, পিতা- মৃত আব্দুল গনি, সাং- উত্তর নাপিতখালী ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

 

Top