আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

পৃথিবীর সেরা আবেদনময়ী!

hot.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ কেট আপটন, হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর কভার পেজ- সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে।

ওই বিদেশি ম্যাগাজিনের সাম্প্রতিক ইস্য়ুতে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড তালিকা। সেই তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট।

আমেরিকার মিশিগানে জন্ম নেয়া কেটের ছবি ২০১০-১১ সালে স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে ঝড় তুলেছিল। ২০১১ সালেই তার একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে।

এরপর ২০১৪ সালে ইন্টারনেটে নগ্ন ছবি লিক হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয় তাকে নিয়ে। তবে সেই সব নিয়ে কোনোদিনই মাথা ঘামাননি কেট।

ket

মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর হায়েস্ট পেইড মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন, মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিকভাবেই আরও বেড়ে গিয়েছে তার তারকামূল্য।

Top